1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

ঝমকালো অনুষ্ঠানের মাধ্যমে কমলগঞ্জে টি এস এস এর নতুন কার্যালয় শুভ উদ্বোধন

  • আপডেট টাইম : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ১২২ বার

 

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধিঃ
অত্যান্ত ঝমকালো ও জাকঝমকপূর্নভাবে তরুণ সনাতনী সংঘ (টি এস এস)কমলগঞ্জ উপজেলা শাখার নতুন কার্যালয় শুভ উদ্বোধন করেন টি এস এস জেলা শাখার সভাপতি শ্রী দিপু কর্মকার। টি এস এস কমলগঞ্জের নতুন কার্যালয়,কলেজ রোড (নতুন ব্রীজ সড়ক)ভানুগাছ বাজার,কমলগঞ্জ মৌলভীবাজার।

আজ ৭ই আগষ্ট শুক্রবার দুপুরে অনুষ্ঠান শুরু অতিথিবৃন্দের বক্তব্য তরুন সনাতনী সংঘ(টি.এস.এস)কমলগঞ্জ উপজেলা শাখার ৭১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির এ অভিষেক অনুষ্ঠান ও
ধর্মীয় শিক্ষাক্ষেত্রে অবদান রাখায় ২ জনকে সম্মাননা প্রদান মাধ্যমে শুভ উদ্বোধনের কার্যক্রম চলে।

কমলগঞ্জে বৈদিক শিক্ষাকেন্দ্র গীতাস্কুল প্রতিষ্টায় অগ্রণী ভূমিকা পালন করায় সনাতনী প্রবাসী গ্রুপের প্রধান সমন্নয়কারী সূর্য মালাকার শিপনকে ও কমলগঞ্জের বিভিন্ন এলাকায় ব্যক্তি উদ্যোগে গীতা শিক্ষাকেন্দ্রের প্রতিষ্টাতা শ্রী সমর পাল রিপন কে সম্মাননা প্রদান করলো সনাতন ধর্মীয় সামাজিক সংগঠন তরুন সনাতনী সংঘ (টিএসএস) কমলগঞ্জ উপজেলা শাখা।
দেশের প্রচলিত স্বাস্থ্যবিধি মেনে সংগঠনের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্টান শেষে তাদের এই সন্মাননা প্রদান করা হয়।
কমলগঞ্জ উপজেলা সদরের ভানুগাছ বাজারস্থ সংগঠনের কার্যালয়ে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে আগামী দুই বছরের জন্য তরুন সনাতনী সংঘ(টি.এস.এস)কমলগঞ্জ উপজেলা শাখার ৭১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির এ অভিষেক অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা কমিটির সভাপতি শ্রী দীপু কর্মকার, বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে জেলা কমিটির সাধারন সম্পাদক শ্রী জগদীশ দাশ ও যুগ্ন সাধারণ সম্পাদক শ্রী পবলু দত্ত জয় । অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা কমিটির কার্যকরী উপদেষ্টা শ্রী অপু রায় পার্থ, সনাতনী প্রবাসী গ্রুপের প্রধান সমন্নয়কারী সূর্য মালাকার শিপন ও কমলগঞ্জের বিভিন্ন এলাকায় ব্যক্তি উদ্যোগে গীতা শিক্ষাকেন্দ্রের প্রতিষ্টাতা শ্রী সমর পাল রিপন।
অনুষ্টানের শুরুতেই প্রধান অতিথি ফিতা কেটে কমলগঞ্জ উপজেলা সদরে সংগঠনের নতুন অফিসের আনুষ্টানিক উদ্ভোধন করেন ।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের কমলগঞ্জ উপজেলা শাখার নবনির্বাচিত সভাপতি শ্রী বিশ্বজিৎ রায়।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন নবনির্বাচিত কমিটির সাংগঠনিক সম্পাদক শ্রী রাজন দত্ত রাজু । এ সময় তিনি নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণের পর তাদের পরিচালিত বিভিন্ন কর্মকান্ডের কথা তুলে ধরেন।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক শ্রী ঝলক রঞ্জন দাশ, সহঃ সাধারন সম্পাদক সাগর দেবনাথ, সন্তোষ মালাকার ও মাধবপুর ইউনিয়ন কমিটির সভাপতি শ্রী রবি মুন্ডা প্রমুখ ।
অনুষ্টান শেষে সকলের মধ্যে কৃষ্ণপ্রসাদ বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..