1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
ভাদাইমা’ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী (৫০) মারা গেছেন সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে শুকনো খাবার ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে মোটর ড্রাইভিং প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন সভাপতি পদে হেরে শিক্ষকসহ দুই জনকে মারধর দুর্গাপুরে নেতাই নদীতে নিখোঁজ যুবকের ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার টেকনাফের নয়াপাড়া সদর ২,০০০ পিস ইয়াবাসহ তিনজন গ্রেফতার। শিক্ষকের মারের চোটে হাসপাতালে শিক্ষার্থী রংপুর মেডিকেলে প্রথম বারের মত এন্ডোস্কপিক ব্রেইন টিউমার অস্ত্রোপচার সম্পন্ন নাঙ্গলকোটে শাহ্ আলী সুপার বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

দৌলতপুরে বৃদ্ধা মাকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দিলো ছেলে ও বৌ

  • আপডেট টাইম : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ৮৯ বার

মোঃ চঞ্চল হোসেন, দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর থানার গাছের দিয়াড় মোল্লা পাড়া গ্রামের মোছাঃকমেলা খাতুন (৬০) স্বামী মৃতঃ আবছার মোল্লা নামের এক বৃদ্ধা কে তার সন্তান ও বৌ রা মিলে পিটিয়ে বাড়ি থেকে বের করে দেয়।

সরজমিনে গিয়ে জানা যায়, দৌলতপুর থানার গাছের দিয়াড় গ্রামের এক বৃদ্ধা কমেলা খাতুন তার স্বামী মারা যাবার পরে তার ২ ছেলে ও ছেলেদের বৌ দের সাথে নিয়ে তার স্বামীর রেখে যাওয়া বাড়িতেই বসবাস করতেন। হঠাৎ করে তার ২ ছেলে বাবলু (৪০), ডাবলু (৩৬) ও তার ছেলের ২ বৌ আলেয়া খাতুন (৩৫) ও সুইটি (১৮) মিলে শুরু করে বৃদ্ধা মায়ের উপর অত্যাচার। ঠিক মতো বৃদ্ধা মা কে খাবার পষন্ত দিতো না। বেশির ভাগই না খেয়ে দিন পার করেছেন এ বৃদ্ধা। এমন কি যখন তখন ছেলের বৌ য়েরা কাজের কথা বলতো আর কাজ করতে দেরি হলে এসে মারধর করতো।

ছেলেরা বাসায় ফেরার পরে মার সাথে ছেলেরাও খারাপ ব্যবহার করতো অবশেষে একদিন ছেলে ও ছেলের বউ মিলে বৃদ্ধা মাকে বাসা থেকে বের করে দেয়। বাধ্য হয়ে মা চলে যায় মেয়ে মোছা: টুলুয়ারা খাতুনের বাসায়। টুলুয়ারা খাতুন এর মায়ের রেজিস্ট্রি করে দেওয়া ও বাবার জমি দুই ভাই বাবলু ও ডাবলু ১২ বছর ধরে দখল করে রেখেছে। ভোগ করতে পারেনা টুলুয়ারা খাতুন। জমি থেকে ফসল বাগানের ফল আনতে গেলে মার খেতে হয় টুলুয়ারা বেগম কেও।

কিন্তু যখন বাড়ি থেকে বৃদ্ধা মাকে অত্যাচার করে তারিয়ে দেয় তখন তার মেয়ে টুলুয়ারা খাতুন তার বৃদ্ধা মা কে সাথে নিয়ে ৩/৮/২০ তাং বিকাল ৫ টার সময় তার ভাইদের কাছে জমি চাইতে গেলে বাবলু ৪০, ডাবলু ৩৬,ও তাদের বৌ আলেয়া খাতুন ৩৫, ও সুইটি ১৮ মিলে বৃদ্ধা মা ও বোন কে কিল,ঘুসি,লাথি,চুলের মুঠি ধরে লাঠিপেটা করে বাড়ি থেকে বের করে দেয় এবং আর কখনো জমির কথা বল্লে বা বাড়িতে গেলে প্রানে মেরে ফেলার হুমকি দেয়। এ ব্যাপারে দৌলতপুর থানায় মোছা: কমেলা খাতুন বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..