শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম করোনায় আক্রান্ত

শেরপুর প্রতিনিধি :শেরপুরের করোনা যোদ্ধা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম করোনায় আক্রান্ত হয়েছেন।শুক্রবার (৭ আগস্ট) ময়মনসিংহ মেডিকেল কলেজের ল্যাবে পরীক্ষায় তার দেহে করোনা সংক্রমণ ধরা পড়ে।আর তিনি বর্তমানে সুস্থ আছেন।

বৃহস্পতিবার তিনি কিছুটা অসুস্থবোধ করলে জেলা হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) এর সদস্যরা তার পরিবারের সকল সদস্যের নমুনা সংগ্রহ করেন। তবে পরীক্ষায় তার স্ত্রী ও দুই ছেলের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। শেরপুরের সিভিল সার্জন ডাঃ একেএম আনোয়ারুর রউফ রাতে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

শেরপুরে প্রথম সারির করোনা যোদ্ধা হিসেবে কাজী আশরাফুল আজীম ব্যাপক খ্যাতি অর্জন করেছেন। করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকে তিনি জেলায় অগ্রণী ভূমিকা রেখে চলেছেন। করোনা রোগীদের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে খাবার পৌছে দিয়েছেন। করোনা আক্রান্ত সকল পুলিশ সদস্য ও সাধারণ মানুষের মাঝে করোনা কালে ব্যাপক ভালবাসা জাগিয়েছে এছাড়াও পুলিশ সদস্যদের বেতনের টাকায় তিনি জেলা হাসপাতালে নমুনা বুথ স্থাপন করেন এবং জেলার প্রত্যন্ত অঞ্চলে হাজারো মানুষের হাতে করোনাকালীন সময়ে খাবার তুলে দিয়েছেন। “মানবিক পুলিশের চোখে জনতার আকাঙ্খা লেখা থাকে”এমন শ্লোগানে জেলায় যেখানেই করোনা রোগী সেখানেই হাজির হন এসপি কাজী আশরাফুল আজীম। আক্রান্তদের পৌছে দিয়েছেন হাসপাতালে পরিবারের হাতে তুলে দেন খাবার পাশাপাশি নিরাপত্তা।

এছাড়াও তিনি শেরপুর জেলার সন্তানরা অন্য জেলায় পুলিশে চাকুরী করেন এমন সকল পরিবারের সদস্যদের খোঁজ-খবর নিয়েছেন। এমনকি ওইসব পরিবারের মাঝে ঈদ উপহার পাঠিয়েছেন তিনি নিজ উদ্যোগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *