1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৭ জুন ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

সাতক্ষীরা দেবহাটা উপজেলা চেয়ারম্যান আব্দুল গনি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

  • আপডেট টাইম : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ১৭৯ বার

 

আঃজলিল বিশেষ প্রতিনিধিঃ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক আলহাজ আব্দুল গনি (৭০)।
শুক্রবার ভোররাত সাড়ে তিনটার দিকে রাজধানীর একটি স্পেশালাইজড হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুর আগে তার শরীর থেকে নেওয়া নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে বলে নিশ্চিত করেছেন তার ব্যাক্তিগত আব্দুর রাজ্জাক রনি।
এদিকে, দেবহাট উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরিন তার ফেসবুক স্ট্যাটাসেও উপজেলা চেয়ারম্যান করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বলে নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কিছুদিন ধরে জ্বরসহ করোনার উপসর্গ দেখা দিলে নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে ছিলেন গনি।

পরে শারীরিক অবস্থার অবনতি হলে গত সোমবার (৩ আগস্ট) উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর একটি স্পেশালাইজড হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। ওই দিনই করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। নমুনা সংগ্রহের তিনদিন পর বৃহস্পতিবার পজেটিভ রিপোর্ট আসে। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোররাতে তিনি মারা যান।

আজ শুক্রবার তার মরদেহ নিয়ে পরিবারের সদস্যরা রাজধানী থেকে গ্রামের বাড়ি দেবহাটা উপজেলার চাঁদপুরের উদ্দেশে রওনা হন।

বাদ মাগরিব নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছে।
রাজনৈতিক সূত্রগুলো বলছে, আলহাজ আব্দুল গনি ছিলেন মুক্তিযুদ্ধের সংগঠক। একই সঙ্গে তিনি দীর্ঘদিন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্বরত ছিলেন। টানা দুই বার তিনি দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

এদিকে, আব্দুল গনির মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক, জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নজরুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..