1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২৮ মে ২০২২, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
বাংলার কলম হিরো’ গাফফার চৌধুরীকে বিএমএসএফের শেষ শ্রদ্ধা জ্ঞাপন দুর্গাপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে ভেড়া বিতরণ অবশেষে ধর্ষণ মামলার আসামী আশরাফুল ইসলাম আরমান গ্রেফতার অতিরিক্ত আইজিপি ‘র (এপিবিএন) রোহিঙ্গা ক্যাম্প সমূহ পরিদর্শন। রংপুরে অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদের ২২৩৮ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত। যশোরে “ ভোরের সাথী” স্বাস্থ্য সচেতন সংগঠনের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কর্ণফুলীতে সামাজিক সংগঠন দুরন্ত দুর্বারের ঈদ পুনর্মিলনী উৎসব অবশেষে ধর্ষণ মামলার আসামী আশরাফুল ইসলাম আরমান গ্রেফতার। বঙ্গবন্ধু সবার : ড.কলিমউল্লাহ যেখানে সাংবাদিকদের অনুমতি নিতে হয়, সেখানে উদ্বোধনের আগেই বরযাত্রীর গাড়ি পার হলোঃ

সোনাগাজীতে স্বামী কর্তৃক পাষবিক নির্যাতনে

  • আপডেট টাইম : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ১৪৮ বার

র স্বীকার স্ত্রী : মৃত্যু শয্যায় স্ত্রী

ফেনী প্রতিনিধি :-

ফেনীর সোনাগাজীতে স্বামীর পাষবিক নির্যাতনের স্বীকার স্ত্রী অসহায় ছকিনা খাতুন। সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামের নুর ইসলাম খোনারের নতুন বাড়ীর মৃত মুছা মিয়ার ছেলে নুর ইসলাম এর সাথে একই ইউনিয়নের ছকিনা খাতুনের ১৯৮১ সালে ইসলামী শরীয়াহ মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিগত সময় গুলোতে দুজনের সুখে শান্তিতে সংসার চলে আসলেও বর্তমানে বিচ্ছেদের পথে এই সম্পর্ক। সাম্প্রতিক গত ২৬শে জুলাই স্বামী নুর ইসলামের পাষবিক নির্যাতনের স্বীকার হন ছকিনা খাতুন। যৌতুকের দাবী ও স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় এই নির্যাতনের স্বীকার হন ছকিনা খাতুন। এই ঘটনাকে কেন্দ্র করে তাদের সংসার এখন বিচ্ছেদের পথে। স্ত্রী ছকিনা খাতুন ২৯শে জুলাই নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, ফেনীতে একটি মামলাও দায়ের করেন (মামলা নং-১৪৮/২০২০) । মামলা ও ভুক্তভোগী সূত্রে জানাযায়, নুর ইসলাম একজন নারী নির্যাতনকারী, যৌতুক লোভী, পরকিয়া আসক্ত, খোনারী ব্যবসার আড়ালে বিভিন্ন মহিলাদেরকে তাবিজ কবজ দিয়ে শারীরিক ভাবে অনৈতিক সম্পর্ক স্থাপন করেন। নুর ইসলাম তার স্ত্রী ছকিনা খাতুন কে প্রায় শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করেন এবং বিভিন্ন সময় যৌতুক দাবী করেন। ছকিনা খাতুন জানান, তার সুখের জন্য তার পরিবার কয়েক দফায় নুর ইসলামকে যৌতুক দিয়েছে। যখন ছকিনার পরিবার যৌতুক দিতে অপারগতা করে তখনি রেগে গিয়ে মারধর সহ বিভিন্ন ভাবে লাঞ্চিত করে এই ভন্ড খোনার নুর ইসলাম। ঘটনার দিন নুর ইসলাম ছকিনার কাছে ২লক্ষ টাকা যৌতুক দাবী করলে সে প্রতিবাদ করায় ছকিনাকে মারধর করে তার বুকের পাজরের হাঁড় ভেঙ্গে ফেলে এবং লোহার রড় দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। ছকিনা খাতুন এখন মৃত্যু শয্যায়। স্থানীয়রা ছকিনাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়। আরো জানাযায়, ফেনীতে ছকিনা খাতুনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হবে।

ছকিনা খাতুন আরো জানান, ইতিপূর্বে তার প্রতি নির্যাতন করে বার বার ক্ষমা চাওয়ায় এবং সালিশী বৈঠকে লিখিত দেওয়ায় সন্তানদের কথা ভেবে ফিরে গিয়েছেন স্বামীর ঘরে। কিন্তু, বার বার স্বামীর এই অমানসিক নির্যাতনে অসহ্য হয়ে পড়েন ছকিনা।

এলাকাবাসী জানান, ছকিনা একজন ভদ্র এবং নম্র মহিলা। স্বামীর সকল অত্যাচার সহ্য করে দীর্ঘ দিন সংসার করে আসছেন তিনি। স্বামী নুর ইসলাম একজন ভন্ড খোনার। প্রতারণার মাধ্যমে বিভিন্ন ভাবে মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়। অন্যদিকে স্ত্রীর উপর প্রতিনিয়ত বিভিন্ন ভাবে নির্যাতন করে থাকেন।

ছকিনার স্বামী নুর ইসলামের সাথে কথা বলতে মুঠোফোনে বার বার কল দিয়ে তাকে পাওয়া যায়নি।
ভন্ড খোনার নুর ইসলাম পলাতক বলে এলাকাবাসী সূত্রে জানাগেছে। ছকিনা খাতুন ও তার পরিবার ভন্ড নুর ইসলাম কে দ্রুত গ্রেফতার করে আইনি প্রক্রিয়ার মাধ্যমে শাস্তির দাবী জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..