1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২৫ জুন ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

জমে উঠেছে মনপুরা দক্ষিণা হাওয়া সী বিচ

  • আপডেট টাইম : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ২৯১ বার

আবিদ হোসেন রাজু, মনপুরা উপজেলা প্রতিনিধি : ভোলা জেলার বিচ্ছিন্ন দ্বীপ মনপুরা। এবার মনপুরাতে তৈরি হলো পর্যকটকদের আকৃষ্ট করার নতুন পর্যটন কেন্দ্র মনপুরা দক্ষিণা হাওয়া সী বিচ।
মনপুরার কয়েকজন তরুণদের স্বপ্ন নিয়ে তরুনদের হাতে গড়াউঠা এ সী বিচ টি গেলো কুরবানীর ঈদ উপলক্ষ্যে সাজিয়ে তোলা হয়।

ঈদের দিন সী বিচ এর শুভ উদ্বোধন করেন মনপুরা ৪ নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের চেয়ারম্যান জনাব অলিউল্লাহ কাজল।
পরে মনপুরা উপজেলা প্রশাসন ও মনপুরা উপজেলা চেয়ারম্যান জনবা মিসেস সেলিনা আক্তার চৌধুরী সী বিচ এর নাম করন করে রাখেন, মনপুরা দক্ষিণা হাওয়া সী বিচ।

মনপুরার সৌন্দর্যকে বিশ্ব দরবারে তুলে দরতে তরুনদের এমন উদ্যোগ। তবে তরুনরা জানায় হঠাৎ করেই সেটা এত জনপ্রিয়তা পাবে এতটাও আশা করেনি তারা।
বর্তমানে প্রতিদিন প্রায় ৩ হাজারের ও বেশি ভ্রমণ প্রিয়সী লোক আসে সী বিচ এ ভ্রমণে।
মনপুরা দক্ষিণা হাওয়া সী বিচ এর প্রতিষ্টতাদের মধ্যে এক তরুর সাংবাদিক রাকিুল হাসান জানায় মনপুরা আগে থেকেই পর্যটকদের মন আকর্ষন করতো। মনপুরায় অনেক সৌন্দর্য লুকিয়ে আছে। তাকে ফুটিয়ে তুলতে হবে তবেই মনপুরা হবে সেরা পর্যটন কেন্দ্র। মনপুরার সৌন্দর্য কে ফুটিয়ে তোলার চেষ্টা করেছে তারা।

মনপুরা দক্ষিণনা হাওয়া সী বিচ এ ভ্রমণকারী পর্যটকদের কাছে জানতে চাইলে তারা সী বিচ টিকে কক্সবাজারের সাথে তুলনা করে। মিনি কক্সবাজার ভেবে ভ্রমণ করেন।

এমন সুন্দর জায়গায় ভ্রমন করতে ঢাকা থেকে আসা এক ভ্রমনকারী বলেন দক্ষিণের হাওয়া আর মেঘনারপাড়ে এমন দৃশ্য মন কেড়েছেন তার। বার বার এমন দৃশ্য দেখতে আসবেন সে।

সব মিলিয়ে এখন সব জায়গায় আলোচিত মনপুরা দক্ষিণা হাওয়া সী বিচ। সোশাল মিডিয়া ফেসবুক ও ইউটিউব এ চলে সী বিচ এর পিক এবং ভিডিও ভিড়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..