1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিক্ষাকে বাণিজ্যিক পণ্য বানাবেন না: রাষ্ট্রপতি বাংলাদেশ আলো থেকে আর অন্ধকারে ফিরে যাবে না – ওবায়দুল কাদের শেরপুরে ক্ষেতজুরে সূর্যমুখী ফুল গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিবেশির জায়গা দখল করে বসতবাড়ি নির্মান করছে প্রভাবশালীরা বিশ্বনাথে উপজেলা আ’লীগের ভালবাসায় সিক্ত ভারপ্রাপ্ত পৌর মেয়র রফিক হাসান সাংবাদিক আলমগীর নূরকে অপহরণ,হত্যা প্রচেষ্টা; সন্ত্রাসী ও গডফাদারদের গ্রেপ্তার দাবী সুইডেনে কোরআন পোড়ানোর প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট মোরেলগঞ্জে সন্ধ্যার পর পরই বাঘের গর্জন-গর্জনে আতঙ্কিত এলাকাবাসী পটুয়াখালীর মির্জাগঞ্জে ১২ বছরেও সংস্কার হয়নি ব্রিজ, ঝুঁকি নিয়ে হাজারো মানুষের পারাপার শিবপুরে সবুজ পাহাড় খেলাঘর আসরের সম্মেলন অনুষ্ঠিত

জমে উঠেছে মনপুরা দক্ষিণা হাওয়া সী বিচ

  • আপডেট টাইম : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৩৪২ বার

আবিদ হোসেন রাজু, মনপুরা উপজেলা প্রতিনিধি : ভোলা জেলার বিচ্ছিন্ন দ্বীপ মনপুরা। এবার মনপুরাতে তৈরি হলো পর্যকটকদের আকৃষ্ট করার নতুন পর্যটন কেন্দ্র মনপুরা দক্ষিণা হাওয়া সী বিচ।
মনপুরার কয়েকজন তরুণদের স্বপ্ন নিয়ে তরুনদের হাতে গড়াউঠা এ সী বিচ টি গেলো কুরবানীর ঈদ উপলক্ষ্যে সাজিয়ে তোলা হয়।

ঈদের দিন সী বিচ এর শুভ উদ্বোধন করেন মনপুরা ৪ নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের চেয়ারম্যান জনাব অলিউল্লাহ কাজল।
পরে মনপুরা উপজেলা প্রশাসন ও মনপুরা উপজেলা চেয়ারম্যান জনবা মিসেস সেলিনা আক্তার চৌধুরী সী বিচ এর নাম করন করে রাখেন, মনপুরা দক্ষিণা হাওয়া সী বিচ।

মনপুরার সৌন্দর্যকে বিশ্ব দরবারে তুলে দরতে তরুনদের এমন উদ্যোগ। তবে তরুনরা জানায় হঠাৎ করেই সেটা এত জনপ্রিয়তা পাবে এতটাও আশা করেনি তারা।
বর্তমানে প্রতিদিন প্রায় ৩ হাজারের ও বেশি ভ্রমণ প্রিয়সী লোক আসে সী বিচ এ ভ্রমণে।
মনপুরা দক্ষিণা হাওয়া সী বিচ এর প্রতিষ্টতাদের মধ্যে এক তরুর সাংবাদিক রাকিুল হাসান জানায় মনপুরা আগে থেকেই পর্যটকদের মন আকর্ষন করতো। মনপুরায় অনেক সৌন্দর্য লুকিয়ে আছে। তাকে ফুটিয়ে তুলতে হবে তবেই মনপুরা হবে সেরা পর্যটন কেন্দ্র। মনপুরার সৌন্দর্য কে ফুটিয়ে তোলার চেষ্টা করেছে তারা।

মনপুরা দক্ষিণনা হাওয়া সী বিচ এ ভ্রমণকারী পর্যটকদের কাছে জানতে চাইলে তারা সী বিচ টিকে কক্সবাজারের সাথে তুলনা করে। মিনি কক্সবাজার ভেবে ভ্রমণ করেন।

এমন সুন্দর জায়গায় ভ্রমন করতে ঢাকা থেকে আসা এক ভ্রমনকারী বলেন দক্ষিণের হাওয়া আর মেঘনারপাড়ে এমন দৃশ্য মন কেড়েছেন তার। বার বার এমন দৃশ্য দেখতে আসবেন সে।

সব মিলিয়ে এখন সব জায়গায় আলোচিত মনপুরা দক্ষিণা হাওয়া সী বিচ। সোশাল মিডিয়া ফেসবুক ও ইউটিউব এ চলে সী বিচ এর পিক এবং ভিডিও ভিড়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..