1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৭ জুন ২০২২, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

দিনাজপুরে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান পতিতা ও মাদকসহ আটক

  • আপডেট টাইম : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৪০২ বার

আর কে ওসমান আলী, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে মাদকসহ অনৈতিক কাজ করার সময় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সফিকুর রহমান নেতা (৪৮)কে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ। এসময় তার সঙ্গে জেলা পরিষদের ১ সদস্য, ২ পতিতাসহ আরও ৫ জনকে আটক করা হয়।

শনিবার (৮ আগস্ট) রাত ৮টায় দিনাজপুর জেলা পরিষদের ভিআইপি ডাকবাংলো থেকে তাদের আটক করা হয়। রোববার (০৯ আগস্ট) বিকেলে আটককৃত ৬ জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আটক প্যানেল চেয়ারম্যান সফিকুর রহমান নেতা পার্বতীপুর উপজেলার নতুন বাজার এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে ও জেলা পরিষদের ১০নং ওয়ার্ডের সদস্য।

অভিযানে আটক অপর ৩ জন হলেন- জেলা পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য ও চিরিরবন্দর উপজেলার থানাপাড়ার জালাল উদ্দিন সরকারের ছেলে মোস্তাফিজুর রহমান (৪৬), চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুর ইউপির ৯নং ওয়ার্ডের সদস্য ও মহাদানীপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে মহির উদ্দিন কাশেম (৩৩) এবং চিরিরবন্দর উপজেলার বাসুদেবপুর গ্রামের আব্দুল মজিদ সরকারের ছেলে জাহেদুল সরকার (৩৬)।

দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, শনিবার রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী থানার পরিদর্শক (অপারেশন) মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে দিনাজপুর জেলা পরিষদের ভিআইপি ডাকবাংলোর ২য় তলার ১টি রুম থেকে মাদকদ্রব্য ও ২ পতিতাসহ তাদের আটক করা হয়। এসময় ৭ বোতল ফেন্সিডিল, ৫টি খালি মদের বোতল, ইয়াবা সেবনের উপকরণ ও গ্যাস লাইন উদ্ধার করা হয়।

দিনাজপুর কোতয়ালী থানার পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বাদী হয়ে মাদক সেবন ও মাদকদ্রব্য রাখার অভিযোগে আটক প্যানেল চেয়ারম্যান সফিকুর রহমান নেতা, সদস্য মোস্তাফিজুর রহমান, ইউপি মেম্বার মহির উদ্দিন কাশেম, এবং জাহেদুল সরকারের বিরুদ্ধে ১টি মামলা দায়ের করেছেন। এছাড়াও অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার ২ পতিতাসহ আটককৃত ৬ জনের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..