1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু পরম হিতৈষী মানব ছিলেন: ড.কলিমউল্লাহ ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণঃ অন্যান্যদেরও এগিয়ে আসার আহবান জানালেন স্থানীয় এমপি ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীলীগে যোগদান বন্যার্তদের সহযোগিতার জন্য যশোর জেলা বিএনপির অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু বঙ্গবন্ধু সারাটি জীবন মনুষ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন: ড.কলিমউল্লাহ ভৈরবে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ দুর্গাপুরে প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে দিয়ে ১০০ টাকা রেখে দিচ্ছেন বিকাশ দোকানি রংপুরে তরুণীকে ধর্ষণ, ১৫ বছর পর ৩ জনের যাবজ্জীবন ফেনীর সোনাগাজীতে মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

নাসিরনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের পক্ষে ১৮০০ মাস্ক বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৮৩ বার

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) থেকে : নাসিরনগরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নাসিরনগর উপজেলা শাখার পক্ষ হতে ১৩ ইউনিয়নে ১৮০০ মাক্স বিতরণ করা হযেছে।৯ আগষ্ট রবিবার সকাল ১০ ঘটিকার সময় এক যোগে সামাজিক দূরত্ব নিশ্চিত করে ১৮০০ মাস্ক বিতরণ করেন উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

করোনাভাইরাস আতঙ্ক নয় দরকার আপনার সচেতনতা। এই বিষয়কে সামনে রেখে জনগণ কে সচেতন করার জন্য এই আয়োজন করা হয়। এ সময় প্রতিষ্ঠাতা সভাপতি কাজল জ্যােতি দত্ত বলেন- নাসিরনগর উপজেলা পূজা উদযাপন পরিষদ দল মত নির্বিশেষে সব সময় মানুষের পাশে আছে।

সাধারণ সম্পাদক -নির্মল চৌধুরী বলেন-জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে করোনা ভাইরাসের দূযোর্গেও প্রতিটি কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন এবং আর্থিক সহায়তা প্রদান করেছেন। তেমনি ভাবে নাসিরনগরের মাটি ও মানুষের নেতা মাননীয় সংসদ সদস্য বি,এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি মহোদয় সর্বোচ্চ সময় দিয়ে নাসিরনগরের মানুষের সহযোগিতা করেছেন।
এই কারণে নাসিরনগরের সনাতন ধর্মাবলম্বী তথা সর্বসাধারণের পক্ষ হতে মাননীয় সাংসদকে ধন্যবাদ জানাই এবং তার প্রতি আমরা কৃতজ্ঞতা জানাই।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও গৌর মন্দিরের সভাপতি কাজল জ্যােতি দও,সহ-সভাপতি ভানু লাল চন্দ,সহ-সভাপতি কার্তিক দাস,সহ-সভাপতি ডাক্তার শ্রীবাশ দাস,সাধারণ সম্পাদক নির্মল চৌধুরী, কোষাধ্যক্ষ স্বরজিত দাস, যুগ্ম সম্পাদক বরুণ সরকার, প্রচার সম্পাদক-সুশেন গোপ,সমাজ কল্যাণ সম্পাদক ভানু দেব,সহ সাংগঠনিক সম্পাদক বিশ্বদেব চক্রবর্তী, ধর্মীয় প্রতিষ্ঠান বিষয়ক সম্পাদক-চম্পক রায়,আইন বিষয়ক সম্পাদক ডাক্তার বিধু ভূষন চৌধুরী, যুগ্ম সম্পাদক গনেশ বর্ধন, কার্যকরী সদস্য মন্টু গোপ, পরিমল দাস, অরুণ ভট্টাচার্য, অসিত দাস, সুরঞ্জিত দেবনাথ, দিলীপ দাস, মনোজ পোদ্দার,বিশ্বনাথ দেব, সাচনি দাস,তাপস দাস, বসন্ত সরকার, বিজয় দাস, সন্জিত দাস, জিতেন্দ্র সরকার, স্বপন চৌধুরী, শ্রী কান্ত দাস,জয়ন্ত দেব,গৌর মন্দিরে সাধারণ সম্পাদক সবুজ দাস, গৌর মন্দিরে কোষাধ্যক্ষ রতন বণিক ,নগেন্দ্র দাস, কুমার প্রদীপ,মোহনলাল দাস, প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..