1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:১২ পূর্বাহ্ন

দিনাজপুরের ঘোড়াঘাটে অবৈধ ক্লিনিকে অভিযান ও ভুয়া ডাক্তার আটক

  • আপডেট টাইম : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ২৫৪ বার

 

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে লাইসেন্স না থাকায় রীন নার্সিং হোমকে সিলগালা এবং একজন ভূয়া চিকিৎসকে একমাসের জেল দিয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম।

ঐই ভূয়া চিকিৎস হলো, ডাক্তার কিকে শাহিনের স্ত্রী রিমা আক্তার (২৪)।

আজ সোমবার দুপুরে ঘোড়াঘাট আজাদমোড়ে অবস্থিত রীন নাসিং হোমে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম। এ সময় কোন সনদ না থাকা সত্বেও নামের আগে ডাক্তার লিখে চিকিৎসা সেবা প্রদান করার অপরাধে ওই নারী চিকিৎসকে ১ মাসের জেল এবং কোন বৈধ লাইসেন্স না থাকায় ওই অবৈধ ক্লিনিককে সিলগালা করে দেন মোবাইল কোর্ট।

জানা যায়, কয়েকদিন আগে থেকে ভূয়া চিকিৎসক সৈয়দা রিমা আক্তার এবং তার স্বামী ডাক্তার পি কে শাহিন ঘোড়াঘাট আজাদমোড়ের একটি ৫ তলা ভবনের ৩য় ও ৪র্থ তলা ভাড়া নিয়ে কোন প্রকার লাইসেন্স না নিয়েই অবৈধ ভাবে রীন নার্সিং হোম নামে একটি ক্লিনিক পরিচালনা করে আসছিল এবং সাধারণ চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি গর্ভবতী নারীদের অপারেশনের (সিজার) মাধ্যমে বাচ্চা প্রসব করানো হতো সেখানে। এছাড়াও ওই ভূয়া নারী চিকিৎকের বৈধ কোন সনদ না থাকা সত্বেও নিজের নামের আগে অবৈধ ভাবে ডাক্তার লিখে সাধারণ মানুষকে বোকা বানাতো। স্থানীয় অনেকে জানান, ডাক্তার পি কে শাহিন এর আগে গাইবান্ধা জেলার পলাশবাড়ী এবং সাদুল্ল্যাপুর উপজেলায় নামে বেনামে অবৈধ ক্লিনিক পরিচালনার অপরাধে বেশ কয়েকবার জেল ও অর্থ দন্ডে দন্ডিত হয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..