1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম :
রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম শারীরিক সম্পর্কের পর টাকা না দেওয়ায় ৩ বাংলাদেশি গ্রেপ্তার

মাধবদীর কান্দাইলে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন কূমসুচির উদ্ধোধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ৭৬ বার

 

মাসুদ রানা বাবুল :নরসিংদী সদর উপজেলার মাধবদী থানার আমদিয়া ইউনিয়নে জবেদা ভূইয়া আদর্শ বিদ্যানিকেতন স্কুলের মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে অালোচনা সভা এবং কান্দাইল গ্রামেের উপড় দিয়ে বয়ে যাওয়া গজাইরা খালের পাড়ে বৃক্ষ রোপন কর্মসূচির আওতায় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড কর্তৃক আয়োজিত বৃক্ষ রোপন কর্মসূচির শুভ উদ্বোধন করেন নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এর পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কমল কুমার ঘোষ। পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব নাজমুল ইসলাম ভূইয়া।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড এর নির্বাহী প্রকৌশলী বিজয় ইন্দ্র শংকর চক্রবর্তী, উপ-বিভাগীয় প্রকৌশলী নরসিংদী পৌর বিভাগের মোঃ দীন ইসলাম আমদিয়া ইউনিয়নের চেয়ারম্যান অালহাজ মোঃ নাজিমদ্দীন ভূইয়া রিপন, আমদিয়া ইউনিয়নের ইউপি সদস্য গন , অামদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগের নেতৃবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অতিরিক্ত জেলা প্রশাসক বলেন, সরকার সারা দেশে এক কোটি গাছ লাগানোর পরিকল্পনা গ্রহণ করেছে। এর মধ্যে পানি সম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন দশ লক্ষ গাছের চারা রোপন করা হবে। তারই ধারা বাহিকতার অংশ হিসাবে আজ বৃক্ষ রোপন করা হয়েছে আপনাদের এলাকায়।
মাননীয় প্রধানমন্ত্রী উন্নয়নের পাশাপাশি কৃষি ও বনায়নে জোর প্রদান করেছেন যাতে আমাদের পরবর্তী প্রজন্ম একটি সুখি ও সমৃদ্ধ বাংলাদেশ পায়। আপনারা সরকারের এই জনবান্ধন কাজ গুলোতে সব ধরনের সহযোগিতা করবেন বলে আশাবাদী। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সবাই কে কাজ করতে হবে। বঙ্গবন্ধু ছিল বলেই স্বাধীন দেশ আমরা পেয়েছি আর প্রধানমন্ত্রী আছেন বলেই দেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, আমদিয়া ইউনিয়নে চেয়ারম্যান অালহাজ নাজিমদ্দীন ভূইয়া রিপন সহ উপস্থিত অতিথিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..