1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম শারীরিক সম্পর্কের পর টাকা না দেওয়ায় ৩ বাংলাদেশি গ্রেপ্তার

রাজবাড়ীর গোয়ালন্দে ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।।

  • আপডেট টাইম : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ৯৬ বার

 

 

রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানা এলাকা থেকে বিপুল পরিমাণ দেশীয় মদসহ চার জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮।

শুক্রবার (১৪ আগস্ট) সকালের দিকে গোয়ালন্দঘাট থানা এলাকার ৪৪নং মাখন রায়ের পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- গোয়ালন্দঘাট থানা এলাকার উজানচর নতুন পাড়া গ্রামের সানাল শেখর ছেলে মো. রাজু শেখ (২৮), একই গ্রামের কালাম মণ্ডলের ছেলে আলামিন মণ্ডল (২৬), ভোলাই মাতুব্বর পাড়া গ্রামের মজিদ মোল্লার ছেলে সুজাত মোল্লা (২৫) ও কাজী পাড়া এলাকার রশিদ শেখের ছেলে আব্দুল্লাহ শেখ (২০)।

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকার বলেন , গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারি যে- একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন যাবত দেশীয় মদ বিভিন্ন মাদক বিক্রেতার নিকটে পাইকারী বিক্রি করে আসছে। আজ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে, কতিপয় মাদক ব্যবসায়ীরা দেশীয় মদ এর চালান নিয়ে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানাধীন ৪৪নং মাখন রায়ের পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অবস্থান করছে। এ সময় অভিযান চালিয়ে ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এ সময় আটককৃত আসামীদের কাছ থেকে ৪৬০ লিটার দেশীয় মদ, মাদক বিক্রিত একহাজার ৩০ টাকা, মাদক বিক্রির কাজে ব্যবহৃত ২টি ইজি বাইক এবং মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৬টি সিমকার্ডসহ ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে বলে তিনি জানান।

উদ্ধারকৃত দেশী মদ ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে রাজবাড়ীর গোয়ালন্দঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন আছে ও এ চক্রের অন্যান্য আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..