1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

কক্সবাজার সমুদ্র সৈকত,হোটেল-বিনোদন কেন্দ্র খুলছে কাল

  • আপডেট টাইম : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ১৪৭ বার

দেলোয়ার হোসাইন টিসু-কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার সমুদ্র সৈকতে যেতে আর মানা নেই। তবে মানতে হবে, স্বাস্থ্যবিধিসহ ৬৫টি নির্দেশনা। করোনায় প্রায় ৫ মাস বন্ধ থাকার পর কাল থেকে সবার জন্য অবাধ হচ্ছে বিশ্বের সবচেয়ে দীর্ঘ এই সমুদ্র সৈকত। খুলছে সব হোটেল-মোটেল।

করোনা পরিস্থিতিতে বন্ধ ঘোষণায় দীর্ঘ প্রায় ৫ মাস জনশূন্য ছিলো কক্সবাজারের হোটেল মোটেল থেকে শুরু করে সবকটি পর্যটন স্পট।
তবে অবশেষে কাটিয়ে উঠতে যাচ্ছে এই স্থবিরতা। সোমবার থেকে সীমিত আকারে পরীক্ষামুলকভাবে খুলে দেয়া হচ্ছে কক্সবাজারের হোটেল মোটেল, কটেজ এবং রেস্টুরেন্টসহ পর্যটন এলাকার বিনোদন কেন্দ্রগুলো।
তবে প্রাথমিকভাবে নেয়া এই সিদ্ধান্তে শুধু পৌর এলাকার পর্যটন সম্পৃক্ত প্রতিষ্ঠানগুলো খোলার অনুমতির কথা বলছে প্রশাসন। একই সাথে যথাযথ স্বাস্থ্যবিধি নিশ্চিত করার তাগিদও দেয়া হয় প্রশাসনের পক্ষ থেকে।
এদিকে থমকে যাওয়া পার্বত্য জেলা বান্দরবানের পর্যটন স্পটগুলোও চালু করতে নেয়া হচ্ছে প্রস্তুতি। সে লক্ষে শনিবার নীলাচলসহ বিভিন্ন পর্যটন স্পট পরিদর্শন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর। প্রশাসন জানায়, সবকিছু ঠিক থাকলে চলতি মাসের শেষের দিকে খুলে দেয়া হতে পারে পর্যটন স্পটগুলো।
প্রশাসনের এমন সিদ্ধান্তে স্বস্তির কথা জানিয়েছেন পর্যটন সংশ্লিষ্টরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..