1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

নালিতাবাড়ী উপজেলার মধুটিলা রেঞ্জের ৪-৫ সালের উটলট বাগানের কমিটি গঠন

  • আপডেট টাইম : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ১২৭ বার

রবিউল ইসলাম, নালিতাবাড়ী প্রতিনিধি : শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পোড়াগাও ইউনিয়নের মধুটিলা রেঞ্জের সমশ্চুরা বিটের সোমবার ১৭ আগস্ট দুপুরে মধুটিলা পার্কের রেস্টহাউজ চত্তরে ২০০৪/৫ সালের উটলট বাগানের সভাপতি- সেক্রেটারি ও নয় সদস্য বিশিষ্ট একটি কমিটি নির্বাচিত করা হয়।

ময়মনসিংহ বিভাগের সহকারী ও শেরপুর জেলা বন বিভাগের কর্মকর্তা ড.প্রান্তুষ চন্দ্র রায়,রাংটিয়া রেঞ্জকর্মকর্তা,গজনী বিট অফিসার,ডুমুরতলা বিট অফিসার এর সমন্বয়ে একটি নির্বাচন কমিটি গঠন করা হয়।প্রত্যক্ষ ভোটের মধ্য দিয়ে নয়(৯)সদস্য বিশিষ্ট সদস্যের মধ্যে আনুষ্ঠানিক ভাবে সাত(৭)জনকে ভোট দিয়ে নির্বাচিত করেন ভোটাররা এবং বাকী দুইজন মহিলা সদস্যকে পরবর্তীতে নির্বাচিত করা হবে।

জানা যায়,মোট ভোটার ৭০ জনের মধ্যে ১৫ জন বাদ পড়েন কিছু জটিলতা থাকার কারনে এবং ৫৫ টি ভোটের মধ্যে ৫৫টি কাস্ট হয়ে ৩৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয় মোঃ তোতা মিয়া।এছাড়াও সাধারণ সম্পাদক বাবুল মিয়া এবং সহ সম্পাদক আনোয়ার হোসেন, সদস্য আমির উদ্দিন,আঃ রাজ্জাক প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়।

এদিকে কোন প্রতিদ্বন্দ্বীতা না থাকায় সিলেকশনে ক্যাশিয়ার আবুল কাশেম, সহ সভাপতি নির্বাচিত করা হয়। শেরপুর জেলা বন বিভাগের কর্মকর্তা এসিএফ ড. প্রান্তুষ চন্দ্র রায় আনুষ্ঠানিক ভাবে প্রকাশ্যে ভোট গণনা করে বিজয়ীদের নাম ঘোষণা করেন সবার সম্মুখে এবং বিজয়ীদের পরবর্তী বনের উন্নয়ন করনের কাজের কিছু ধারাবাহিকতা বর্ননা করেন।

উক্ত নির্বাচনের সময় থেকে ফলাফল ঘোষণা পর্যন্ত আরও উপস্থিত ছিলেন মধুটিলা রেঞ্জকর্মকর্তা করিম মিয়া,সমশ্চুরা বিট অফিসার মোঃ আব্দুরুফ মিয়া,সশস্ত্র ফরেস্ট গার্ড,এসআই ছাইদুল ইসলাম,পোড়াগাঁও ইউপি সাংগঠনিক সম্পাদক ইস্রাফিল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..