1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম :
রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম শারীরিক সম্পর্কের পর টাকা না দেওয়ায় ৩ বাংলাদেশি গ্রেপ্তার

বাবুগঞ্জে বাঁশের সাঁকো ভেঙে ৫ গ্রামের যোগাযোগ বিপর্যস্ত

  • আপডেট টাইম : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ৯৪ বার

বাবুগঞ্জ প্রতিনিধি : বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার ১ নং জাহাঙ্গীরনগর ইউনিয়নের অন্তর্গত লাশঘাটা খেয়াঘাট সংলগ্ন, লাশঘাটা আগরপুর খালের বাঁশের সাঁকোটি ভেঙে পড়েছে। যার কারণে অগণিত মানুষের যাতায়াত বিঘ্নিত হচ্ছে। প্রতিদিন সাঁকোটি পারাপার হয়ে শত শত মানুষ যাতায়াত করতো। এখন তারা আর সাঁকো পারিয়ে যাতায়াত করতে পারছে না। বিগত দুই বছর আগে স্থানীয় জনগণ ও জনপ্রতিনিধির মাধ্যমে প্রায় ৫০ হাজার টাকা ব্যয়ে বাঁশের সাঁকোটি নির্মিত হয়েছিল।

উদ্যোক্তার অভাবে সাঁকোটি সংস্কার হচ্ছে না। জনপ্রতিনিধিরা এগিয়ে আসলে সাঁকোটি সংস্কার করে আবার পারাপারের যোগ্য করে তোলা সম্ভব বলে মনে করে এলাকাবাসী।

এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি ওখানে একটি ব্রিজের। সেজন্য মাটি পরীক্ষা শেষ হয়েছে অনেকদিন আগেই। ব্রিজের সোনার স্বপ্নটি কবে বাস্তবায়ন হবে তা অজানা। ব্রিজ নির্মাণ হলেও তা অনেকদিন পরে হয়তোবা হবে, তার আগে বাঁশের সাঁকোটি সংস্কার করা অত্যন্ত জরুরি।

তাই মাননীয় সংসদ সদস্য সহ, সকল জনপ্রতিনিধির কাছে এলাকাবাসীর দাবী, আপাতত বাঁশের সাঁকোটি সংস্কার করে দিয়ে এর পর ওখানে একটি ব্রিজ করে জনগণের যাতায়াতের জন্য স্থায়ী ব্যবস্থা করার জোর দাবী এলাকাবাসীর।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..