1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:১১ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

ভোলার সরকারি হাসপাতালে ঔষধ নার্সের পকেটে

  • আপডেট টাইম : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ১৭৭ বার

ভোলা প্রতিনিধি : ভোলায় বিক্রির উদ্দেশ্যে সরকারি ওষুধ চুরির অপরাধে তৃপ্তি রানী রায় (৩৫) নামে এক নার্সকে আটক করা হয়েছে। আটক তৃপ্তি জেলার বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত রয়েছেন। রোববার (১৬ আগস্ট) দুপুরে ওই হাসপাতাল থেকে অবৈধভাবে ওষুধ বিক্রির উদ্দেশ্যে নেয়ার পথে স্থানীয়রা তাকে আটক করেন।

স্থানীয়রা জানান, তৃপ্তি রানী রায় দীর্ঘ দিন ধরে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত রয়েছেন। যার কারণে স্থানীয়দের সাথে সর্ম্পক তৈরি হয়েছে। এ সুবাদে তিনি বিভিন্ন সময় হাসপাতাল থেকে অবৈধভাবে ওষুধ নিয়ে বাইরে বিক্রি করে আসছিলেন। তিনি রোববার দুপুরে হাসপাতালের বহির্বিভাগের ফার্মেসি থেকে অবৈধভাবে ৪৮ পাতা ওষুধ বিক্রি করে নিয়ে যাচ্ছিলেন। এ সময় পথে স্থানীয়রা তাকে ধরে ফেলে। পরে তাকে এত ওষুধ কোথায় ও কেন নিয়ে যাচ্ছে প্রশ্ন করলে কোনো উত্তর না দিয়ে দ্রুত আবার হাসপাতালে চলে যান। পরে স্থানীয়রা পিছু পিছু হাসপাতালের ওই কক্ষে ছুটে যান। এ সময় স্থানীয় সাংবাদকর্মীদের মাধ্যমে তার হাত ও নার্সের পোশাকের পকেট থেকে ৪৮ পাতা ওষুধ জব্দ করা করে স্থানীয়রা।

এ ব্যাপারে অভিযুক্ত নার্স তৃপ্তি রানী রায় জানান, তিনি এসব ওষুধ তার আত্মীয়-স্বজনদের জন্য নিয়ে যাচ্ছিলেন। তিনি মাঝে মাঝে এসব নিয়ে যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তপতি চৌধুরী জানান, বিষয়টি আমি লোকের মুখে শুনেছি। তিনি যদি ওষুধ নিয়ে থাকেন তাহলে তার বিরুদ্ধে ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানানো হবে।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুর রহমান জানান, বিষয়টি আমি শোনার সাথে সাথে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তপতি চৌধুরীকে ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশে দিয়েছি।

ভোলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াজেদ আলী জানান, এ বিষয়ে আমরা লিখিত অভিযোগ পেয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া একজন রোগী বা নার্স একসঙ্গে ৪৮ পাতা ওষুধ নিয়ে নিতে পারেন কি-না,আ এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, নিতে পারেন না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..