1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:১৩ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

তাহিরপুর টাঙ্গুয়ার হাওরে রাত্রিযাপন নিষিদ্ধ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ১০৮ বার

জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সুনামগঞ্জের পর্যটন স্পটখ্যাত তাহিরপুর উপজেলার টাঙ্গুয়ার হাওর ও টেকেরঘাট নিলাদ্রি লেকে পর্যটকদের রাত্রিযাপন নিষিদ্ধ করেছে প্রশাসন। সোমবার (১৭ আগস্ট) সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে মাইকিং করে বিষয়টি সবাইকে জানিয়ে দেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ।
স্থানীয় সূত্র জানায়, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের কারণে সুনামগঞ্জের পর্যটনস্পটগুলোতে পর্যটকের জন্য নিষিদ্ধ করা হলেও পরে সীমিত পরিসরে তা খুলে দেয়া হয়। কিন্তু পর্যটকদের সংখ্যা তুলনামূলক বেড়ে যাওয়ায় এবং পর্যটকরা টাঙ্গুয়ার হাওর ও টেকেরঘাট নিলাদ্রি লেকে রাত্রিযাপন করায় এখন থেকে রাত্রিযাপন নিষিদ্ধ করা হয়। তবে স্বাস্থ্যবিধি মেনে দিনের বেলায় নৌকা নিয়ে পর্যটনস্পটগুলোতে ঘুরতে পারবেন পর্যটকরা।
এদিকে রাতে যেন পর্যটকরা টাঙ্গুয়ার হাওর, নিলাদ্রি লেকসহ পর্যটনস্থানগুলোতে অবস্থান করতে না পারেন সেজন্য পুলিশ অভিযান চালাবে বলেও জানায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।
তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ বলেন, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে পর্যটকদের টাঙ্গুয়ার হাওর, নিলাদ্রি লেকসহ উপজেলার পর্যটনস্থানগুলোতে রাত্রিযাপন নিষিদ্ধ করা হয়েছে। পর্যটকরা উপজেলা প্রশাসনকে জানিয়ে এলে দিনের বেলায় স্বাস্থ্যবিধি মেনে তাদের সহযোগিতা করা হবে। রাতে পর্যটনস্পটগুলোতে কেউ যাতে অবস্থান করতে না পারে সেজন্য পুলিশ টহল অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..