1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

মাদরাসা শিক্ষকের প্রহারে ছাত্র হাসপাতালে, শিক্ষক গ্রেফতার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ১৩১ বার

 

মিজানুর রহমান ভূঞাপুর টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ভূঞাপুরে মাদরাসা শিক্ষকের বেদম প্রহারে গুরুতর আহত তৌফিকুর রহমান (১২) নামে এক ছাত্রকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (১৭ আগস্ট) সন্ধ্যার দিকে ইবরাহীম খাঁ হাফিজিয়া মাদরাসা ও ইসলামী কিন্ডারগার্টেনে এ ঘটনা ঘটে।

আহত তৌফিকুর রহমান পৌর এলাকার পশ্চিম ভূঞাপুর গ্রামের তুষার আহম্মেদ বুলবুলের ছেলে ও ইবরাহীম খাঁ হাফিজিয়া মাদরাসা ও ইসলামী কিন্ডারগার্টেনের হিফজ বিভাগের শিক্ষার্থী। এঘটনায় শিক্ষার্থীর মা শেফালী বেগম বাদী হয়ে শিক্ষক হযরত আলীর বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা দায়ের করলে পুলিশ ওই শিক্ষককে গ্রেফতার করে।

সরেজমিনে ভূঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, ইবরাহীম খাঁ হাফিজিয়া মাদরাসা ও ইসলামী কিন্ডারগার্টেনের হিফজ বিভাগের শিক্ষক হাতে মারধরের শিকার তৌফিকুর রহমান় জানায়, পড়া না পাড়ায় গাছের ডাল দিয়ে তাকে বেদম মারধর শুরু করেন। এর আগেও একই কায়দায় মারধর করা হয়। মারধরে শরীরের বিভিন্ন স্থানে জখমের সৃষ্টি হয়। পরে বিষয়টি সে তার মার কাছে জানালে তাকে ভূঞাপুর উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

ভূঞাপুর ফাজিল মাদরাসার প্রিন্সিপাল ও ইবরাহীম খাঁ হাফিজিয়া মাদরাসা ও ইসলামী কিন্ডারগার্টেনের সভাপতি অধ্যক্ষ আব্দুছ সোবহান বলেন, ঘটনাটি শুনেছি। তবে কী কারণে শিক্ষার্থীকে মারধর করা হয়েছে সেটা জানতে পারেনি। হাসপাতালে ওই শিক্ষার্থীকে দেখতে গিয়েছিলাম।

ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. নিশাত সাইয়ীদা বলেন, ওই শিক্ষার্থীর হাত-পা, উরু, ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে মারধরের কারণে লাল ও ফুলে জখম হয়ে গেছে। শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ নাসরীন পারভীন বলেন, প্রথম দিকে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা চলছিল। ছেলেটিকে মারধরের বিষয় দেখে আমি খুব মর্মাহত। তাই পরিবারকে মামলা করার নির্দেশ দেই।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ রাশিদুল ইসলাম বলেন, এ ঘটনায় ছেলেটির মা শেফালী বেগম বাদী হয়ে শিক্ষক হযরত আলীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..