1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
বিএসএনপিএস কমিটি গঠন:সভাপতি আবু বকর সিদ্দিক সাঃ সম্পাদক শামছুল আলম,সহ সাঃ সম্পাদক ছাবির উদ্দিন রাজু গাজীপুর ভবানীপুর এলাকার শামীম টেক্সটাইল মিলে তুলার গুদামে আগুন ‘জলবায়ু পরিবর্তনে ৭১ লাখ বাংলাদেশি বাস্তুচ্যুত’- ডব্লিউএইচও ভৈরবে আলোচিত তানজিনা হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী বিএমএসএফ প্রতিষ্ঠাতার কণ্যা জেরিন এসএসসিতে গোল্ডেন জিপিএ লাভ বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ সামাজিক সংগঠন জাগ্রত সিক্সটিনের উপহার পেল পঙ্গু রহিম মিয়া অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ এর  ২২৬১ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত রংপুরে কৃষকের মুখে হাসি ফুলকপির  ফলন ভালো  হওয়ায় যশোর সীমান্তে এক কিশোরের সাইকেলে পাওয়া গেল ১৫ পিচ স্বর্ণের বার

হবিগঞ্জের বানিয়াচঙ্গে প্রতি পক্ষের হামলায় আহত ২।।

  • আপডেট টাইম : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ২৪৩ বার

 

বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধি:হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ১ নং ইউনিয়নের ৩ নং ওয়ার্ড এর চতুরঙ্গ রায়ের পাড়ায় মামলা সংক্রান্ত বিষয় কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় রিপন চৌধুরী এবং মাহমুদ চৌধুরী নামের দুই ব্যাক্তি গুরুতর আহত হয়েছেন।
আজ ১৯ আগস্ট ২০২০ ইংরেজি আনুমানিক সকাল ১১ ঘটিকায় এই ঘটনা ঘটে।

এলাকা বাসী সূত্রে জানা যায় উপজেলার চতুরঙ্গ রায়ের পাড়া গ্রামের বাসিন্দা নজীর ঠাকুরের সাথে একই গ্রামের রিপন চৌধুরী এবং মাহমুদ চৌধুরীর সাথে পূর্বের একটি মামলা চলিতেছে মামলা নং ( ১০৮৫/১৭)।
আজ সকালে রিপন চৌধুরী এবং মাহমুদ চৌধুরী কে বাড়ির সামনে দেখে নজীর ঠাকুরের স্ত্রী হুসনা ঠাকুর অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।
রিপন চৌধুরী গালিগালাজের প্রতিবাদ করলে নজীর ঠাকুরের দুই ছেলে রানা ঠাকুর (২২) ও রাকু ঠাকুর ( ১৯)এবং স্ত্রী হুসনা ঠাকুর (৪৫) দেশীয় অস্ত্র — দা, ফিকল, এবং লাঠি নিয়ে এসে রিপন এবং মাহমুদের উপর হামলা চালায়।
এতে রিপন চৌধুরী এবং মাহমুদ চৌধুরী গুরুতর আহত হয়। আহত অবস্থায় রিপন এবং মাহমুদ চৌধুরী কে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।
এই বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন’ র সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান ঘটনার খবর পাওয়া মাত্র এস. আই আঃসাত্তার এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এসেছে।

এই বিষয়ে এস. আই আঃসাত্তার এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান বিষয় তদন্ত করে এসেছি, কেউ অভিযোগ দায়ের করেনি অভিযোগ দায়ের করা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে রিপন চৌধুরী এবং হুসনা ঠাকুরের প্রতিবেশীরা জানান পুলিশের কাছে ঘটনার বিবরণ দেওয়ায় এবং পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে চলে যাওয়ার পরে হুসনা ঠাকুর প্রতিবেশীদেরকেও অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বিভিন্ন রকম হুমকি প্রদান করে। প্রতিবেশীরা এই মহিলার আচরণে অতিষ্ঠ হয়ে উঠেছেন বলে জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..