1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

কালীগঞ্জে ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে আলোচনা সভা, মিলাদ ও দোয়া

  • আপডেট টাইম : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ১৪৯ বার

 

মো: সাজ্জাত  হেসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুরের কালীগঞ্জে ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত বীর শহীদদের স্মরণে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২১শে আগষ্ট শুক্রবার বিকাল ৪ টায় কালীগঞ্জ বাস স্ট্যান্ড সংলগ্ন, কালীগঞ্জ উপজেলা আ’লীগের প্রধান কার্যালয়ে, উপজেলা আ’লীগের আয়োজনে ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত বীর শহীদদের স্মরণে আলোচনা সভা, মিলাদ, দোয়াসহ তবারক বিতরণ করা হয়েছে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেন, আজ রক্তাক্ত ২১শে আগষ্ট। বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে ২০০৪ সালের এই দিনে বঙ্গবন্ধু অ্যাভিনিউর কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তায় আয়োজিত সমাবেশে চালানো গ্রেনেড হামলায় আহত হন, বর্তমান প্রধানমন্ত্রী ও তৎকালীন বিরোধীদলীয় নেতা জননেত্রী শেখ হাসিনা। হামলার ধরন ও লক্ষ্যস্থল থেকে এটা স্পষ্ট যে, জননেত্রীকে হত্যা করাই ছিল ওই গ্রেনেড হামলা ও গুলিবর্ষণের মূল উদ্দেশ্য।

তিনি আরো বলেন, সেদিন দলীয় নেতাকর্মীরা মানব প্রাচীর রচনা করে জননেত্রীকে রক্ষা করতে পারলেও গ্রেনেডের আঘাতে আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী আইভি রহমানসহ মোট ২৩ জন নেতাকর্মী শহীদ হয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবু বকর চৌধুরী, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আশরাফী মেহেদী হাসান, পৌর আ’লীগের সভাপতি এস.এম রবিন হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর মোল্লা ও সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোহাই মিনুল ইসলাম।।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..