1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:২১ অপরাহ্ন
শিরোনাম :
রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম শারীরিক সম্পর্কের পর টাকা না দেওয়ায় ৩ বাংলাদেশি গ্রেপ্তার

দৌলতপুরে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদের স্মরণে আলোচনা সভা দোয়া মাহফিল

  • আপডেট টাইম : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ৭৫ বার

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুরে শুক্রবার সকাল ১০ টার সময় উপজেলা শিল্পকলা একাডেমীতে, ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের স্মরণে আলোচনা সভা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া ১ দৌলতপুর আসনের সংসদসদস্য আ কা ম সরওয়ার জাহান বাদশাহ্। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এড্যাঃ এজাজ আহমেদ মামুন, উপজেলা আওয়ামীলীগ’র সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ছাদিকুজ্জামান খান সুমন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক টিপু নেওয়াজ, উপজেলা ভাইস-চেয়ারম্যান সাক্কির আহমেদ, যুবলীগ নেতা আব্দুল কাদের, প্রবিন নেতা জেলা পরিষদ সদস্য নাসির উদ্দিন মাস্টার, ১৪ ইউনিয়নে চেয়ারম্যান।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামীলীগ ‘র সভাপতি সাবেক সংসদসদস্য আফাজ উদ্দিন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে উল্লেখ করেন, বি এন পি জামাত বাংলাদেশ আওয়ামীলীগ কে নিশ্চিহ্ন করতে ২১ আগষ্ট সন্ত্রাস ও জঙ্গি বিরোধী সমবেশে গ্রেনেড হামলা করেছিল। আমাদের নেত্রী বৃন্দ নিজের শরিরকে ঢাল তৈরি করে আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে বাচিয়ে ছিলেন।

তার পরেও সেখানে আমাদের দলের উল্লেখ যোগ্য অনেক নেতা কর্মী শহীদ হয়ে ছিলেন। আমাদের একত্রিত থাকতে হবে সাবধান থাকতে হবে কোন অনুপ্রবেশ কারি দলে প্রবেশ করে আর একটি ১৫ আগষ্ট বা ২১ শে আগষ্ট না ঘটাতে পারে। আলোচনা শেষে ২১ আগষ্ট সকল শহীদের আত্তার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..