1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

যানজটের কারণে কোটবাজারের অবস্থান বেহাল পথচারীদের দুর্ভোগ

  • আপডেট টাইম : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ৭৪ বার

মোঃ শহিদ, কক্সবাজার (উখিয়া) প্রতিনিধি : টানা ১ সপ্তাহের বৃষ্টিতে কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার প্রধান স্টেশনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যস্ততম স্টেশনে সৃষ্টি হয়েছে যানযট।

এছাড়া জানা গেছে, উপজেলার প্রাণকেন্দ্র ছাড়াও পালংখালী, থাইংখালী, বালুখালী,কুতুপালং, কোটবাজার, মরিচ্যা ও সোনারপাড়া বাজার সহ গুরুত্বপূর্ণ স্টেশনে বাড়ছে যানযট ।

রোহিঙ্গা ক্যাম্পের মালবাহী ট্রাক, কাভার্ড ভ্যান ও এনজিওদের মাত্রাতিরিক্ত যানবাহন চলাচলের কারণে এই করুন অবস্থা বলে মনে করেছেন স্থানীয় সচেতন মহল। তবে এসব দেখার বা বলার কেউ না থাকায় সাধারণ মানুষের মনে ক্ষোভ বাড়ছে। বিশেষ করে উখিয়া সদর স্টেশন এবং কোটবাজারের অবস্থান বেহাল।

আরো জানা যায়, সড়ক দিয়ে গত ২০১৭ সালের আগস্টের পর থেকে প্রতিদিন শত শত মালবাহী ট্রাক, পিকাপ, কাভার্ড ভ্যান, জিপ নির্মাণ সামগ্রী নিয়ে রোহিঙ্গা ক্যাম্পে যাতায়াত করে আসছে। এছাড়াও বাঁশ বোঝাই ট্রাক কক্সবাজার টেকনাফ সড়ককে লন্ডভন্ড করে ফেলেছে। বিশেষ করে আইএনজিও, এনজিও এর হাজারো গাড়ি চলাচল করায় সড়ক গুলোতে বেড়ে ওঠে যানযট।

আমি কুতুপালং থেকে আসা একটি যাত্রী বাহি গাড়ি ড্রাইভার নাম মোঃ শাহাবুদ্দিন( ৪৫)। তার সাথে কথা বলে জানতে পারলাম কুতুপালং থেকে কোটবাজার পযন্ত তাকে ৪ ঘন্টা ধরে যানযটে পড়তে হয়ছে।

আরেক জন যাত্রী নাম মোঃ কামাল (২৮)।তার সাথে কথা বলে জানতে পারলাম যানজটের কারনে সাধারণ মানুষ গুলোর কষ্ট হচ্ছে।

তাদের দাবী রাস্তা সংস্কারের কাজ গুলো দ্রুত করার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রতি আহবান জানায়।

রাস্তা সংস্কারের কাজ তারাতাড়ি শেষ হলে যানজট হবে না বলে তিনি মন্তব্য করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..