1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

পলাশের পূর্ব এলাকায় মাদক সেবীদের অভয়ারণ্য

  • আপডেট টাইম : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ১৫২ বার

পলাশ (নরসিংদী) থেকে নাসিম আজাদ : নরসিংদীর পলাশ উপজেলার কিছু পাড়া মহল্লা সহ বিভিন্ন স্থানে চলছে মাদক সেবন ও জমজমাট ব্যাবসা।উপজেলার ঘোড়াশাল, জিনারদী, চর্নগরদীও চরসিন্দুর ইউনিয়নের চলনা সহ বিভিন্ন স্থানে চলছে এসব ব্যাবসা ও মাদক সেবন।

বিশেষ করে উপজেলার পূর্ব এলাকায় গজারিয়া ইউনিয়নের পারুলিয়া মোর বলে ক্ষেত মুলত রামানন্দী মোর থেকে বড়ইতলা বিশ্ব রোডে মাত্র আধা কিলোমিটার পূর্ব দিকে ইছাখালীর শেষ প্রান্ত মেন রোড থেকে দক্ষিণের একটি কাঁচা রাস্তা, যা নাকি ঢালুয়ারচর গ্রামের পূর্ব পাশ দিয়ে গিয়েছে, সরকারচর গ্রামের পশ্চিম পাশে গজারিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান জনাব বদরুজ্জামান ভূঁইয়ার পুকুর পাড়(মাছের খামার)ও সরকারচর মোড় থেকে খাসহাওলা হয়ে নদীর পাড় যাওয়ার রাস্তাটি মাদক সেবন ও ব্যাবসার জমজমাট অভয়ারণ্য।

নাম প্রকাশে অনিচ্ছুক জনৈক ব্যাক্তিরা জানিয়েছেন, এই সমস্ত এলাকায় প্রতিদিন সন্ধ্যার পর থেকে রাত দশটা -এগারোটা পর্যন্ত চলে এসব ব্যাবসা ও সেবন।এসব মাদক দ্রব্যের মধ্যে রয়েছে গাঁজা, ইয়াবা সহ আরো বিভিন্ন ধরনের মাদক। কিছু দিন আগে সরকাচর বদরুজ্জামান ভূঁইয়া চেয়ারম্যানের পকুর পার থেকে গাঁজা সেবন অস্থায় খাসহাওলা গ্রামের আবু কাশেমের ছেলে দুদু মিয়াকে সরকারচর গ্রামের যুব সমাজ হাতেনাতে ধরে ফেলে। পরে তাকে শাসিয়ে ছেড়ে দেওয়া হয়। যুব সমাজ আজ ধ্বংসের দারপ্রান্তে।

সম্প্রতি পলাশ থানা পুলিশ ইয়াবা ব্যাবসায়ী দুদু মিয়াকে ইয়াবা সহ গ্রেফতার করতে সক্ষম হয়েছে। তার সাথে রাঘববোয়ালরা জড়িত বলে এলাকা বাসীর সন্দেহ। তাই রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলেই সব তথ্য বেড়িয়ে আসবে বলে মনে করেন।যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে এলাকা বাসী স্থানীয় পুলিশ প্রশাসনের নজরদারি ও হস্তক্ষেপ কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..