1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

বরগুনায় মাইটিভি প্রতিনিধির উপর সন্ত্রাসী হামলা, গ্রেফতার ১

  • আপডেট টাইম : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ১০৩ বার

মংচিন থান, বরগুনা থেকে : স্যাটেলাইট টেলিভিশন মাইটিভির বরগুনা প্রতিনিধি শফিকুল ইসলাম স্বপন সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (২১ আগস্ট) সন্ধ্যা ছয়টায় সদর উপজেলার ফুলঝুড়ি বাজার এলাকায় পোস্ট অফিস কার্যালয় তার উপর সন্ত্রাসী হামলা চালায় ইউপি সদস্য কুটি শিকদার ও তার সন্ত্রাসী বাহিনীরা। এসময় সাথে থাকা ক্যামেরা ভাংচুর করে এবং ল্যাপটপ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

জানা যায়, শুক্রবার (২১ আগস্ট) বেলা বারোটার দিকে সংবাদ সংগ্রহের জন্য ফুলঝুড়ি বাজারে অবস্থান করে মাইটিভির বরগুনা প্রতিনিধি শফিকুল ইসলাম স্বপন ৷ এসময় পূর্ব ক্ষোভের জের ধরে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং সরাসরি হত্যার হুমকি দেয় ইউপি সদস্য কুটি শিকদার। কুটি শিকদার ১ নং বদরখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সন্ধ্যা ছয়টায় ফুলঝুড়ি পোস্ট অফিসে বসে কাজ করছিলেন শফিকুল ইসলাম স্বপন। এসময় ইউপি সদস্য কুটি শিকদারের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন সন্ত্রাসী তার উপর অতর্কিত হামলা চালায়৷ এসময় ক্যামেরা ভাঙচুর করে মোবাইল ও ল্যাপটপ নিয়ে তাৎক্ষণিক পালিয়ে যায় কুটি শিকদার ও তার সহযোগীরা। পরে শফিকুল ইসলাম স্বপনকে গুরুতর আহত অবস্থায় বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এবিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম বলেন, আমরা হামলার ঘটনা শোনার সাথে সাথেই হামলাকারীদের মুল হোতা কুটি শিকদারকে আটক করতে সক্ষম হই। অভিযুক্ত কুটি শিকদারের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে, মামলা হওয়ার পরে আগামীকাল তাকে আদালতে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..