1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:১১ অপরাহ্ন
শিরোনাম :
রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম শারীরিক সম্পর্কের পর টাকা না দেওয়ায় ৩ বাংলাদেশি গ্রেপ্তার

বরগুনায় আপত্তিকর ছবি ও ভিডিও পোস্ট করার অভিযোগে যুবক গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ১২২ বার

 

মংচিন থান, বরগুনা প্রতিনিধি :
বরগুনা জেলা সদর থানা এলাকা থেকে অশালীন ও আপত্তিকর ছবি ও ভিডিও পোস্ট করার অভিযোগে সাইবার অপরাধী মোঃ সাইম ইসলাম(২৮) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৮।
রবিবার (২৩ আগস্ট) বিকালে বরগুনা জেলার সদর থানাধীন গৌরিচন্না এলাকায় অভিযান চালিয়ে মোঃ সাইম ইসলামকে আটক করে।
আটককৃত সাইম ইসলাম গৌরিচন্না ইউনিয়নের ধুপতি গ্রামের স্বপন মিয়ার ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, আটককৃত মোঃ সাইম ইসলাম, জুই (২৪) (ছদ্মনাম) তাহার ভূয়া, অশালীন ও অপ্রীতিকর ছবি সোস্যাল মিডিয়ায় পোস্ট করে এবং তাদের আত্মীয়স্বজনদেরকে ফোন করে বিভিন্ন সময়ে হুমকি দেয়।

এরই প্রেক্ষিতে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৮, এর একটি আভিযানিক দল সদর থানাধীন গৌরিচন্না এলাকায় অভিযান চালিয়ে সাইম ইসলাম কে আটক করে। আটককৃত সাইমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার অপরাধ স্বীকার করে।

এ সময় তার কাছ থেকে তার ব্যবহৃত ফেসবুক আইডি ও হুমকি প্রদানের নম্বর গুলো উদ্ধার করা হয়। এ প্রেক্ষিতে র‌্যাব এর সহযোগিতায় বাদীনি কর্তৃক মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন।###
তারিখ ২৩-০৮-২০২০ইং
মংচিন থান
বরগুনা প্রতিনিধি
০১৭১৬৩১৩১২৭

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..