1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:১০ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

বেনাপোল বন্দরে ভারত-বাংলাদেশ ট্রাক শ্রমিকদের মাঝে মাস্ক বিতরণ

  • আপডেট টাইম : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ৬৭ বার

আঃজলিল, বেনাপোল থেকে: বেনাপোল স্থলবন্দরে আমদানি,রফতানি পণ্যবাহী ভারত ও বাংলাদেশী ৫ শতাধিক ট্রাক চালক,শ্রমিক ও পথচারীদের মাঝে মাাস্ক বিতরণ করেছেন যশোর জেলা ঝিকরগাছা ট্রাক,ট্যাংক লরী শ্রমিক ইউনিয়নের সদস্যরা।

সোমবার(২৪ আগস্ট) দুপুরে বেনাপোল বন্দরের বাইপাস সড়কে শ্রমিক ও পথচারীদের মাঝে এই মাস্ক বিতরণ করা হয়।

যশোর ঝিকরগাছা ট্রাক,ট্যাংক লরী শ্রমিক ইউনিয়নের বেনাপোল শাখার সভাপতি শহিদুল ইসলাম জানান, বেনাপোল বন্দর দিয়ে প্রতিদিন প্রায় ৪ শতাধিক ট্রাক পণ্য নিয়ে ভারত থেকে বেনাপোল বন্দরে আসে। বেনাপোল বন্দর থেকেও রফতানি পণ্য নিয়ে দেড় শতাধিক ট্রাক যাচ্ছে ভারতের পেট্রাপোল বন্দরে। এসব চালকদের করোণা ঝুকি এড়াতে তাদের মাঝে এই মাস্ক বিতরণ করা হয়। আগামীতে তাদের এই সেবা কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান তিনি।

ভারতীয় ও বাংলাদেশি ট্রাক চালকেরা জানান, করোনার সময়ে বেনাপোল বন্দরে শ্রমিক সংগঠনের পক্ষ্য থেকে তাদের মাঝে এ ধরণের মানবিক সহযোগীতা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মাস্ক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,যশোর জেলা ঝিকরগাছা ট্রাক ট্রাংক লরী শ্রমিক ইউনিয়নের বেনাপোল শাখার সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ও সহ সাধারণ সম্পাদক বাবলুর রহমান বাবু।

প্রেরক: আঃজলিল
যশোর প্রতিনিধি
মোবাইলনং০১৭১৮৬১১৫৬৮

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..