1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

রাজাপুর উপজেলার ৬নং মঠবাড়ী (ইউপি) নির্বাচনে আব্দুর রব হাওলাদার’কে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চায় এলাকার জনগণ

  • আপডেট টাইম : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ৮২ বার

 

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুর উপজেলার আসন্ন ৬নং মঠবাড়ী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকা পদপ্রার্থী’র চেয়ারম্যান হিসেবে দেখতে চায় জনগণ।৬নং মঠবাড়ি ইউনিয়নে নির্বাচনী জমে উঠেছে। চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লার সব যায়গায় নির্বাচনী আমেজ দেখা যায়। এবারেরে নির্বাচন অনেকেই ব্যাতির্কম মনে করেন। দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে এখন পর্যন্ত সমাজ সেবক আব্দুর রব হাওলাদারের নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যায়। এবারের নির্বাচনে ৬নং মঠবাড়ি ইউনিয়নে একাধিক প্রার্থী হবার সম্ভাবনা আছে। তার মধ্যে একজন হলো সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ, রাজাপুর উপজেলা শাখা।সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রাজাপুর উপজেলা শাখা। সভাপতি, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ, ঝালকাঠি জেলা আব্দুর রব হাওলাদার কে ৬নং মঠবাড়ি ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে গরীব দুঃখী মানুষের বন্ধু,স্থানীয় বিশিষ্ঠ সমাজ সেবক সৎ যোগ্য ও ত্যাগী আওয়ামীলীগ এই নেতা কে দল থেকে মনোনয়ন প্রদানে মাননীয় প্রধানমন্ত্রী এবং উপজেলা ও জেলা আওয়ামীলীগ সভাপতি ও সেক্রেটারীর প্রতি এলাকাবাসী দৃষ্ঠি আকর্ষন করেছেন। সমাজ সেবক হিসাবে তিনি ৬নং মঠবাড়ি ইউনিয়নে তার নিজ অর্থায়নে মঠবাড়ি তালুকদার বাড়ি নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয় সামনে খালের উপর ব্রিজ নির্মাণ করেছেন,হাইলাকাঠী মাদ্রাসার অসহায় ছাত্র-ছাত্রীদের আর্থিক সাহায্য মাদ্রাসা আসবাবপত্র প্রদান করেছেন, হাইলাকাঠী থেকে পাড়ের হাট পর্যন্ত একটি রাস্তা নির্মাণ, ও ডহশঙ্গর জনসাধারণের যাতায়াতের জন্য একটি রাস্তা নির্মাণ করেছেন,

এ ইউনিয়নের রাস্তাঘাটের উন্নয়ন, কর্মসংস্থান বৃদ্ধি ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে পারবে এলাকার বসবাসরত লোকজন স্থানীয় সমাজ সেবক গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু আব্দুর রব হাওলাদার কে আসন্ন ইউপি নির্বাচনে দল থেকে চেয়ারম্যান প্রার্থী হিসাবে দেখতে চায়।

জনমত জরীপ করতে গিয়ে এ তথ্য পাওয়া গেছে। রাজাপুর উপজেলার ৬নং মঠবাড়ি ইউনিয়নের কিছু অংশ বিশেষ করে বাদুরতলা এলাকা বিষখালী-নদী ভাংগনে দেশের মানচিত্র থেকে হারিয়ে যাচ্ছে।

প্রায় শতাধিক ঘরবাড়ি আজ নদীতে বিলীন হয়ে যাচ্ছে। এমতাবস্থায় ৬নং মঠবাড়ি ইউনিয়ন সামনে ইউপি নির্বাচনে নির্যাতিত ও নিপীড়িত নদী ভাংগনে ক্ষতিগ্রস্থ এলাকার জনগণ চেয়ারম্যান প্রার্থী মনোনয়নে একজন সৎ, যোগ্য, ত্যাগী, গ্রহণযোগ্য ও দুর্নীতিমুক্ত ব্যক্তিকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায়। তাহলেই ৬নং মঠবাড়ি ইউনিয়নে সরকারের উন্নয়ন এজেন্ডা বাস্তবায়িত হবে। এমন আশা প্রকাশ করছেন এলাকার সচেতন জনসাধারণ।

তারা বলেন যেভাবে রাজাপুর উপজেলা ও ঝালকাঠি জেলা আওয়ামীলীগ কমিটিতে সৎ ও যোগ্য ব্যক্তির হাতে দায়ীত্ব অর্পন করে উপজেলা ও জেলা আওয়ামীলীগ কমিটিকে গতিশীল করেছে ঠিক তেমনি ভাবে আসন্ন ৬নং মঠবাড়ি ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মনোনয়নের ক্ষেত্রে সৎ ও যোগ্য ব্যক্তিকে চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন দিলে এলাকার দূর্নীতি মুক্ত উন্নয়ন এবং আইন শৃংখলা পরিস্থিতি উন্নতি হবে। ৬নং মঠবাড়ি ইউনিয়নের সুশীল সমাজের পক্ষ থেকে এসব দাবী উঠেছে এলাকার বিশিষ্ট সমাজ সেবক দীর্ঘদিনের পরীক্ষিত ত্যাগী নেতা আব্দুর রব হাওলাদর কে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর পদ দলের মনোনয়ন দেখতে চায়। এলাকাবাসী আরও জানান, যে মানুষটি জন্মসূত্রে আওয়ামী লীগ পরিবারে সন্তান, এ প্রসঙ্গে এলাকাবাসী প্রধানমন্ত্রী এবং উপজেলা ও জেলা আওয়ামীলীগের সংশিষ্টদের সৎ, যোগ্য ও ত্যাগী নেতাদের হাতে প্রার্থীর মনোনয়ন করার জন্য এলাকাবাসী সু-দৃষ্টি আকর্ষণ করেছে। এক কথায় রাজাপুর উপজেলার ঐতিয্যবাহী পরিবারের সন্তান তিনি। শত কষ্টের মধ্যেও দলের স্বার্থে কখনো কারও সাথে আপস করেনি তিনি। তাই আসন্ন ৬নং মঠবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাদের প্রাণ প্রিয় নেতা আব্দুর রব হাওলাদার কে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চাই। ৬নং মঠবাড়ী ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..