1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

সাংবাদিকের মোঃ শামীম আসরাফের উপর সন্ত্রাসী হামলা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ১০২ বার

 

দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নে ঝাউদিয়ায় সাংবাদিক মোঃ শামীম আসরাফের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় ৪ সন্ত্রাসীর নামে থানায় সাধারণ ডাইরি করা হয়েছে।

গতকাল দৌলতপুর থানার ওসি তদন্ত নিশিকান্ত জানান-প্রতিদিনের কুষ্টিয়া নিউজের সাংবাদিক শামীম আসরাফের উপর হামলার ঘটনা অভিযোগটি বুধবার রাতে করা হয়েছে।

উল্লেখ্য-সাংবাদিক মোঃ শামীম আসরাফ দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের গাজিপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি দীর্ঘ দিন ধরে প্রতিদিনের কুষ্টিয়া নিউজের স্টাফ রিপোর্টারে দায়িত্ব পালন করে আসছেন।

গত ২৬ আগষ্ট রাত ৮ঃ৩০ টার দিকে ৬/৭ জন সন্ত্রাসী তার অফিসে গিয়ে অর্তকিত হামলা করে
বাবার সঙ্গে পূর্ব শত্রুতার জের ধরে বিকেল পাঁচটার সময় বাবাকে অপমান অপদস্ত করে, মোঃ ইদ্রিস আলী বাবলু বাজার, বাবাকে অপমান অপদস্থ করার পর, ছেলে মোঃ শামীম আশরাফ এর সোনার বাংলা গাজিপুর সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ অফিস ও দোকান ভাঙচুর করেন, অফিস লোকার থেকে ১,৬৫০০০ টাকা বের করে নেন , মোঃ আফাজ।

মোঃ শামীম আশরাফ কে অফিসের মধ্যে লাঠিসোটা নিয়ে মারধর করেন , শামীম’এর স্রী ওসব শুনতে পারে ঘটনাস্থলে গিয়ে স্বামীকে বাঁচাতে গেলে, স্রীকে মারধর করেন,মেরে ফেলার হুমকি দেন মোঃ ইদ্রিস,আফাজ,নাহারুল,ইমাদুল

সন্ত্রাসীদের আঘাতে সাংবাদিক শামীম আসরাফ অসুস্থ হয়ে অচেতন অবস্থায় পড়ে থাকায় উদ্ধার করে দৌলতপুর উপজেলা সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..