1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা স্মরনে ঝিনাইদহে আওয়ামীলীগের আলোচনা সভা

  • আপডেট টাইম : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ৬৫ বার

খোন্দকার আব্দুল্লাহ বাশার, ঝিনাইদহ থেকে : ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু বলেছেন, খন্দকার মোশতাক ও খুনী জিয়াউর রহমান ষড়যন্ত্র করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছিল। যে শক্তি ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করেছিলেন, সেই শক্তি’ই ২১শে আগস্ট জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিলেন।

সোমবার (৩১ আগষ্ট) বিকালে ঝিনাইদহের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে অবস্থিত জাতীয় শহীদ মিনার চত্তরে পৌর আওয়ামীলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের এক স্মরন সভায় তিনি এসব কথা বলেন।

পঁচাত্তরের ১৫ আগস্টের নির্মম হত্যাকান্ডের ঘটনা এবং ২০০৪ সালের ২১ শে আগস্টে কথা স্মরণ করে সাইদুল করিম মিন্টু বলেন, বঙ্গবন্ধুকে শুধু হত্যা করেনি, হত্যা করেছিল বাংলাদেশের স্বাধীনতাকে, হত্যা করেছিল বাংলাদেশে গণতন্ত্রকে, হত্যা করেছিল বাংলাদেশের মুক্তিযুদ্ধকে। ২০০৪ সালের ২১শে আগস্ট ষড়যন্ত্রকারিরা সেদিন গ্রেনেড হামলা চালিয়ে জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। যে শক্তি ৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করেছিলেন, তার পরিবারকে হত্যা করেছিলেন, সেই শক্তি জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিলেন। আপনাদের দোয়া ও ভালবাসায় আল্লাহ সেদিন শেখ হাসিনাকে রক্ষা করেছেন।

ঝিনাইদহ পৌর আওয়ামী লীগের উদ্যোগে সাধারন সম্পাদক নজরুল ইসলাম বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদকদ্বয় এ্যাডঃ আক্কাচ আলী, মাসুদ আহমেদ সনজু, সাংগঠনিক সম্পাদক এম.আব্দুল হাকিম আহমেদ, সাবেক সদর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা আ’লীগের সদস্য জেড.এম রশিদুল আলম রশিদ, সাবেক পৌর চেয়ারম্যান আনিচুর রহমান খোকা, প্রচার সম্পাদক মন্জুর পারভেজ তুষার, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এ্যাডঃ বিকাশ কুমার ঘোষ, শিক্ষা বিষয়ক সম্পাদক আহাদুর রহমান খোকন, উপ-দপ্তর সম্পাদক ও হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক সরোয়ার জাহান বাদশা, জেলা কৃষকলীগের সভাপতি সাজেদুর রহমান সোম, সাধারন সম্পাদক আশরাফুল আলম, জেলা শ্রমিকলীগের আহবায়ক আব্দুল হান্নান ও যুগ্ম-আহবায়ক আজিজুর রহমান,জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ ও সাধারন সম্পাদক আব্দুল আওয়াল।

আলোচনা সভায় মিছিলসহ উপস্থিত হন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ আব্দুল মালেক, আশরাফুল আলম, কাজী নাজির উদ্দীন, গোলাম মোস্তফা, কবির হোসেনসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগে নেতৃবৃন্দ। স্মরন সভাটি পরিচালনা করেন, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ মতিয়ার রহমান। বক্তারা বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকরের দাবি জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..