1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:১২ অপরাহ্ন
শিরোনাম :
বিএসএনপিএস কমিটি গঠন:সভাপতি আবু বকর সিদ্দিক সাঃ সম্পাদক শামছুল আলম,সহ সাঃ সম্পাদক ছাবির উদ্দিন রাজু গাজীপুর ভবানীপুর এলাকার শামীম টেক্সটাইল মিলে তুলার গুদামে আগুন ‘জলবায়ু পরিবর্তনে ৭১ লাখ বাংলাদেশি বাস্তুচ্যুত’- ডব্লিউএইচও ভৈরবে আলোচিত তানজিনা হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী বিএমএসএফ প্রতিষ্ঠাতার কণ্যা জেরিন এসএসসিতে গোল্ডেন জিপিএ লাভ বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ সামাজিক সংগঠন জাগ্রত সিক্সটিনের উপহার পেল পঙ্গু রহিম মিয়া অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ এর  ২২৬১ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত রংপুরে কৃষকের মুখে হাসি ফুলকপির  ফলন ভালো  হওয়ায় যশোর সীমান্তে এক কিশোরের সাইকেলে পাওয়া গেল ১৫ পিচ স্বর্ণের বার

অবশেষে মাগুরার শ্রীপুরে দারিয়াপুর ডিগ্রী কলেজের কম্পিউটার চোর গ্রেফতার ও মালামাল জব্দ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ৫২৪ বার

মো:রাসেল হোসেন, শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি: মাগুরার শ্রীপুর উপজেলার দারিয়াপুর ডিগ্রি কলেজের আইসিটি শাখার কক্ষের গ্রিল ও দরজার হ্যাজবোল কেটে রাতে অন্ধকারে কম্পিউটার চুরির অভিযোগে আশিকুর রহমান (২০) নামে এক কুখ্যাত চোরকে ৪টি স্যামসাং কোম্পানীর মনিটর, ৪টি সিপিউ,১টি ক্যানন প্রিন্টার ও আনুসাঙ্গিক যন্ত্রপাতিসহ আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। আটককৃত চোর ঔই গ্রামের পুলিশ সদস্য মান্নান বিশ্বাসের ছেলে ।

পুলিশ জানান, গত ২০ আগস্ট রাতে এলাকার একদল চিহ্নিত চোর উপজেলার দারিয়াপুর ডিগ্রি কলেজে হানা দিয়ে আইসিটি কক্ষের গ্রিল ও দরজার হ্যাজবোল ভেঙ্গে চোরেরা কক্ষে প্রবেশ করে ৪টি স্যামসাং কোম্পানীর ১৯ ইঞ্চি মনিটর, ৪টি সিপিউ, ১টি ক্যানন প্রিন্টারসহ আনুসাঙ্গিক যন্ত্রপাতি চুরে করে নিয়ে যায় । পরদিন অর্থ্যাৎ ২১ আগস্ট কলেজ কর্তৃপক্ষ বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ও থানা পুলিশকে অবগত করেন ।

এরপর থেকে দারিয়াপুর ইউপি চেয়ারম্যান,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও পুলিশ প্রশাসন উক্ত মালামাল উদ্ধারের বিষয়ে তৎপরতা শুরু করেন । তৎপরতার একপর্যায়ে ৩১ আগস্ট সোমবার রাতে চেয়ারম্যানসহ কলেজ কর্তৃপক্ষ এলাকার এক সন্দেহভাজন কম্পিউটার দোকানদার আশিকুর রহমানকে কলেজ ক্যাম্পাসে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে নিজে চুরির বিষয়টি স্বীকার করে এবং ঔই গ্রামের ইদ্রিস শেখের পুত্র জুয়েল শেখ (২১) ও বকুল শেখের পুত্র হামিম শেখ(২২) তার সাথে জড়িত ছিল বলে জানায় । পরে চেয়ারম্যান ও স্থানীয় লোকজনের সহযোগিতায় শ্রীপুর থানা পুলিশ আশিকুর রহমান আশিকের বাড়িতে তল্লাশী করে তার ঘরের ছাদ থেকে চোরাই মালামালগুলি উদ্ধার করতে সক্ষম হন ।

এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আহমেদ মাসুদ বলেন,সোমবার রাত সাড়ে আটটার দিকে সংবাদ পেয়ে দারিয়াপুর গ্রামের আশিকুর রহমান নামে একজনকে চোর সনাক্ত করতে সক্ষম হই এবং তার বাড়ি থেকে চুরি যাওয়া সকল মালামালগুলি উদ্ধার করি । এঘটনায় জড়িত থাকায় ওই গ্রামের মান্নান বিশ্বাসের ছেলে আশিকুর রহমানকে আটক করে মাগুরা আদালতে প্রেরণ করা হয়েছে এবং বাকিদের আটকের বিষয়ে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..