1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

চুয়াডাঙ্গার দামুড়হুদায় বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৩ বার

চুয়াডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদায় বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মুজিব বর্ষের অঙ্গিকার-পুলিশ হবে জনতার এই শ্লোগানকে সামনে রেখে ১ সেপ্টেম্বর মঙ্গলবার বেলা ১২ টার দিকে জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু রাসেল দামুড়হুদা সদর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ উপলক্ষে দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদ সভাকক্ষে ইউপি চেয়ারম্যান প্রভাষক শরীফুল আলম মিল্টনের সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রাসেল।

তিনি বলেন, পুলিশিং সেবা সাধারণ জনগনের দৌঁরদোড়ায় পৌছে দিতে বর্তমান আইজিপি স্যারের বিশেষ উদ্যোগে দেশব্যাপি এই বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে। প্রতিটি ইউনিয়নে একজন এসআই ও একজন এএসআই দায়িত্ব পালন করবেন। ৯ টি ওয়ার্ডে মহল্লায় মহল্লায় কারা কারা মাদক ব্যবসা করে, কারা সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত তাদের চিহিৃত করে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া সহজ হবে। এ ছাড়া ছোট খাটো পারিবারিক ও সামাজিক সমস্যাও এই বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে মিমাংসা করা হবে। এক কথায় বলতে গেলে বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে মানুষ ঘরে বসেই সেবা পাবে।

দামুড়হুদা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজু আহম্মেদ রিংকুর স ালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক, দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদ সদস্য শফিউল কবীর ইউসুফ, দামুড়হুদা সাংবাদিক সমিতির সভাপতি বখতিয়ার হোসেন বকুল ও দামুড়হুদা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হযরত আলী।

এ ছাড়াও উপস্থিত ছিলেন দামুড়হুদা সদর ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দীন, সাধারণ সম্পাদক ইমতিয়াজ হোসেন, ইউপি সদস্য লূৎফর রহমান, কুতুব উদ্দীন, মুনছুর আলী, আলেফ খান, মোয়াজ্জেম হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন ইউপি সদস্য আশাদুল হক। প্রধান অতিথি সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু রাসেল ইউনিয়ন পরিষদে পৌছুলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান ইউপি চেয়ারম্যান প্রভাষক শরীফুল আলম মিল্টন।

অনুষ্ঠানটির সার্বিক তত্তাবধানে ছিলেন দামুড়হুদা সদর ৫ নং বিট পুলিশিং অফিসার দামুড়হুদা মডেল থানার এসআই তৌহিদুর রহমান, এএসআই হারুন অর রশিদ, ইউপি সচিব শামীম রেজা ও ইউপি সদস্য মুনছুর আলী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..