1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

ভোলার শহর রক্ষা বাঁধ পরিদর্শনে পানি সম্পদ প্রতিমন্ত্রী

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৭১ বার

মেহেদী হাসান, ভোলা থেকে : ভোলার নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক মহোদয়।

৪ঠা সেপ্টেম্বর (শক্রবার) সকাল ৯ টায় নৌপথে ভোলা সদর উপজেলার পানি উন্নয়ন বোর্ডের চলমান প্রকল্প ও মেঘনা নদীর ভাঙ্গনপ্রবণ ধনিয়া, ইলিশা, কাচিয়া ও শিবপুর এলাকা পরিদর্শন করেন তিনি।

এসময় প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী নেতৃত্বে বাংলাদেশ অর্থনৈতিক ভাবে আমরা অনেক উন্নতি লাভ করেছি। আজকে আমরা সাবলম্বির পথে যাচ্ছি দেখেই আমরা অনেক প্রকল্প নিতে পারছি। অতিতে কোনো সরকার এত বড় বড় প্রকল্প নিতে পারেনি। আর এগুলো সম্ভভ হয়েছে জননেত্রী শেখ হাসিনার জন্য ।

তিনি আজ সকালে ভোলার ইলিশা বেড়ীবাধ পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এ সময় তার সাথে সফর সঙ্গী হিসেবে পানি সম্পদ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মাহামুদুল ইসলাম, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক এ এম আমিনুল ইসলাম,জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম সিদ্দিক, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, ভোলা-২ আসনের মাননীয় সংসদ সদস্য আলী আজম মুকুল সহ অনেকে উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী ভোলার দৌলতখান, বোরহানউদ্দিনের হাকিমউদ্দিন, তজুমদ্দিন, লালমোহন ও চরফ্যাশন উপজেলার ক্ষতিগ্রস্থ বেড়ীবাধ পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..