1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

করোনা যুদ্ধে জয়ী হলেন শিবপুর মডেল থানার ওসি মোল্লা আজিজুর রহমান

  • আপডেট টাইম : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৭ বার

স্বপন খানঃ মহান রাব্বুল আলামিন হেফাজত করেছেন উনার উসিলায় প্রাণঘাতী করোনা ভাইরাসকে জয় করে পুনরায় কর্মস্থলে যোগদান করেছেন, শিবপুর মডেল থানার জনবান্ধব ওসি মোল্লা আজিজুর রহমান।দেশে করোনা ভাইরাস আঘাত হানার পর থেকেই তিনি করোনা ভাইরাস প্রতিরোধে ঝাঁপিয়ে পড়েন এবং পুলিশ বাহিনী সহ বিভিন্ন মহলে প্রশংসিত হন।

তিনি নরসিংদী জেলা পুলিশ সুপার, ও বাংলাদেশ পুলিশ প্রধানের নির্দেশে এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দিকনির্দেশনায়, শিবপুর বাসিকে করোনার কবল থেকে বাঁচাতে সচেতন করার পাশাপাশি তার সাধ্যমত বিভিন্ন রকম সাহায্য সহযোগিতাও করেছেন ।

তার নিজের নামে উত্তোলনকৃত রেশনের মালামালও দুঃস্থদের মাঝে বিলিয়ে দিয়েছেন । এক পর্যায় করোনা যোদ্ধা ওসি মোল্লা আজিজুর রহমান নিজেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পড়েন ।
আর এই সংবাদ ছড়িয়ে পড়লে শিবপুরের অগণিত মানুষ মহান আল্লাহ্র দরবারে এই সাহসী পুলিশ অফিসারের জন্য দোয়া করেন । দীর্ঘদিন কোভিড-১৯ এর সাথে যুদ্ধ করে আল্লাহ্র অশেষ রহমতে ও সকলের দোয়ায় স্বাভাবিক অবস্থায় ফিরেছেন তিনি ।

এ সময় তিনি দেশবাসী ও সকল শুভানুধ্যায়ীদের কাছে দোয়া চান এবং সকলের উদ্দ্যশ্যে বলেন, আল্লাহর অশেষ রহমতে নিজের মনোবল, সকলের দোয়া এবং ভালোবাসায় আমি পুনরায় আপনাদের মাঝে ফিরে আসতে সক্ষম হয়েছি, ।

আমি আক্রান্ত হওয়ার পর সবসময় একমাত্র আল্লাহর উপর ভরসা রেখেছি, নামাজ আদায় করেছি এবং সব সময় নফল ইবাদতের মধ্যে নিজেকে নিয়োজিত রেখেছি । তাই আমি মনে করি এক মাত্র আল্লাহ্ই পারেন আমাদের সকল প্রকার বালা মসিবত থেকে রক্ষা করতে ।

কোভিড ১৯ এ আক্রান্ত ব্যক্তিরা অনেক সময় মানসিকভাবে ভেঙে পড়ে । তাদের উদ্দ্যশ্যে বলতে চাই কখনো নিজের মনোবল হারাবেন না । মহান আল্লাহ চাইলে আপনারাও স্বাভাবিক জীবনে ফিরে আসতে সক্ষম হবেন ।

এ সময় তিনি আরও বলেন, তাই সকলে সাবধানতা অবলম্বন করে চলবেন । নিজে সুস্থ থাকুন, নিজের পরিবার ও সকলকে সুস্থ রাখুন । আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালনের মাধ্যমে আপনাদের সেবা করে যেতে পারি ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..