1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

চকরিয়া ডুলাহাজারায় গাছ পড়ে যুবকের মৃত্যু ১ , আহত ১

  • আপডেট টাইম : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১০৮ বার

 

জুলফিকার আলী ভুট্টো,চকরিয়াঃ
কক্সবাজারের চকরিয়ায় সরকারি ভূমির উপর বসতভিটায় থাকা মাদার ট্রি গর্জন গাছ কাটতে গিয়ে আতিকুর রহমান (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় গুরুতরে আহত হন নুরুল ইসলাম বাবুল (১৮) নামের আরেক যুবক।

জানা যায়,নিহত আতিকুর রহমান (২০) চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউপির ২নং ওয়ার্ডের পূর্ব ডুমখালী রির্জাভ পাড়া গ্রামের ছাবের আহমদের পুত্র। আর আহত নুরুল ইসলাম বাবুল (১৮) একই গ্রামের আব্দুর রশিদের পুত্র।

নিহতের পিতা ছাবের আহমদ জানান, আমার ছেলে রাজমিস্ত্রীর কাজ করত। কার পাল্লায় পড়ে গাছ কাটতে গেছে জানিনা।

সরকারি ভূমির মাদার ট্রি গর্জন গাছ চুরি করে কাটার বিষয়ে ডুলাহাজারার বনবিট কর্মকর্তা মোঃ ইলিয়াছ হোসেন বলেন, জাফরের বসতভিটার ভিতরে থাকা গাছ কাটতে গিয়ে আতিক নামের এক যুবকের মৃত্যু হয়েছে আর বাবুল নামের আরেক যুবক গুরুতর আহত হয়েছে শুনে দ্রুত রাতে ঘটনাস্থলে যাই। আমাদের যাওয়ার খবর পেয়ে ১২/১৪জনের কলিম উল্লাহ ও আবু হানিফ গ্রুপের গাছচোরে দল পালিয়ে গেছে। তাই এবিষয়ে চোরদের বিরুদ্ধে বন আইনে মামলা করা হবে।

সরেজমিনে আসা এসআই স্বরুপ বলেন, আমি ওসি স্যারের নির্দেশে মালুমঘাট হাসপাতালে যাই। এসময় আতিককে মৃত আর বাবুল নামের এক যুবককে আহত অবস্থায় দেখেছি। পরে ঘটনাস্থলও পরিদর্শন করে প্রাথমিক সুরতহাল রিপোট তৈরী করি । লাশটি থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এ বিষয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান ফোন রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..