1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

জাতির জনকের শাহাদাৎ বার্ষিকীর বিলবোর্ড ছিড়েফেলা হয়েছে।পলাশ (নরসিংদী)থেকে নাসিম আজাদ।

  • আপডেট টাইম : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭১ বার

। নরসিংদী জেলার পলাশ উপজেলায় গজারিয়া ইউনিয়নের ধনাইরচর গ্রামে কে বা কারা দুবাই উম্মে আল-কুইন শাখা আওয়ামী লীগের সভাপতি জনাব হারুন রশীদের শুভেচ্ছা বিলবোর্ড ছিড়ে ফেলে।
ঘটনাস্থল পরিদর্শনে জানা যায় জনাব হারুন রশীদ দীর্ঘদিন ধরে দুবাই অবস্থান করছেন। তিনি দুবাই উম্মে আল-কুইন শাখা আওয়ামী লীগের সভাপতি।

তিনি গরীব অসহায়ের সেবা করার লক্ষ্যে তাঁর বন্ধু জনাব সোহেল ভুঁইয়ার তত্ত্বাবধানে #মানবতার_পথে নামে একটি সংগঠন পরিচালনা করছেন।
এলাকার সাধারণ মানুষের ভালোবাসা ও দাতব্য প্রতিষ্ঠান এর সৌজন্যে জাতিরজনক শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে টানানো বিলবোর্ড গুলো এলাকার অজ্ঞাতনামা কিছু প্রতিহিংসা পরায়ণ ব্যাক্তি ছিড়ে ফেলে। এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার সাথে প্রতিযোগিতা করবার মাত্র একটা পথ আছে। সেই পথটি হলো, আমার থেকে বেশি সৎ কাজ করা। বিলবোর্ড ছিঁড়ে ফেলা নোংরামি।
এ বিষয়ে পলাশ থানায় একটি সাধারণ ডায়েরির প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..