1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
বিএসএনপিএস কমিটি গঠন:সভাপতি আবু বকর সিদ্দিক সাঃ সম্পাদক শামছুল আলম,সহ সাঃ সম্পাদক ছাবির উদ্দিন রাজু গাজীপুর ভবানীপুর এলাকার শামীম টেক্সটাইল মিলে তুলার গুদামে আগুন ‘জলবায়ু পরিবর্তনে ৭১ লাখ বাংলাদেশি বাস্তুচ্যুত’- ডব্লিউএইচও ভৈরবে আলোচিত তানজিনা হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী বিএমএসএফ প্রতিষ্ঠাতার কণ্যা জেরিন এসএসসিতে গোল্ডেন জিপিএ লাভ বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ সামাজিক সংগঠন জাগ্রত সিক্সটিনের উপহার পেল পঙ্গু রহিম মিয়া অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ এর  ২২৬১ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত রংপুরে কৃষকের মুখে হাসি ফুলকপির  ফলন ভালো  হওয়ায় যশোর সীমান্তে এক কিশোরের সাইকেলে পাওয়া গেল ১৫ পিচ স্বর্ণের বার

ভালুকায় জালিয়াতির প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪৫ বার

 

আবু সাঈদ সরকার, ভালুকা উপজেলা প্রতিনিধি :-
ময়মনসিংহের ভালুকায় ভুয়া ভোটার আইডি ব্যবহার করে শতকোটি টাকার ভূমি জালিয়াতি ও আত্মসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কয়েকটি ভুক্তভোগী অসহায় পরিবার।

শনিবার সকালে ভালুকা প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।
এ সময় ক্ষতিগ্রস্ত ও ভুক্তভোগী পরিবারের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলার বাসিল গ্রামের মোঃ আব্দুল বারেকের ছেলে ইলিয়াস আহাম্মেদ। তিনি লিখিত বক্তব্যে বলেন, আমার শারীরিক প্রতিবন্ধী বাবা, চাচা ও ফুফুদের নাম ব্যবহার করে ভুয়া ভোটার আইডি কার্ড ও জাল কাগজপত্র ব্যবহার করে বাসিল মৌজার বিআরএস – সাবেক ৩৪০, ৩৩৯, ৭৪ ও ৬০ নং দাগে এবং হাল ৩৫৮৭, ৩৫৮৮, ৩৪৬৫, ৩৪৬৮, ৪১২, ৪৭৫ ও ৪৮১ নং দাগে সাড়ে ৪ একর জমি কৌশলে নিজ নামে লিখিয়ে নেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপি‘র যুগ্ম আহবায়ক মোঃ ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু।
পরে ওই জমি উপজেলা ভূমি অফিসের কিছু অসাধু কর্মকর্তার সাথে মোটা অংকের টাকার বিনিময়ে নিজ নামে নামজারি ও জমাখারিজ (নং-২১৫, ২৪০, ২০৬২) করে নেয়। নামজারিকৃত সেই জমি মর্গেজ দিয়ে শতকোটি টাকা ব্যাংক লোন করেন বিএনপি নেতা ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু।

ফখর উদ্দিন আহমেদ বাচ্চু ভালুকা সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকের সহযোগীতায় সাবরেজিস্টার জাহাঙ্গীর আলমকে ম্যানেজ করে ভুয়া ভোটার আইডি ব্যবহার করে ১১৫৯ ও ৬৫২৯ নম্বর দলিলের আমমোক্তা দলিল করেন জৈনক সালমা আক্তারের নামে। পরে ২৪২১, ২৪২২ ও ৬৬৫৯ নং দলিল মূলে সালমা আক্তারের কাছ থেকে ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু নিজ নামে লিখে নেন। যার মাঝে সরকারী রাস্তা, সরকারী প্রাথমিক বিদ্যালয় ও জামে মসজিদের জমিও রয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভুক্তভোগী সহিদ সেখ, আব্দুল বারেক, আব্দুর রাজ্জাক, লেবু সেখ, এমদাত সেখ, শিখা আক্তার, বাসির সেখ, আশ্রাব উদ্দিন, আজিজুল, রেজত আলী, মুঞ্জুরুল ইসলাম, আবুল কালম, মোহাম্মদ আলী ও নুরুল ইসলাম প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..