1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০১:২১ পূর্বাহ্ন

নওগাঁ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার জাহিদুল এর প্রচেষ্টায় বৈদ্যুতিক টাওয়ার থেকে যুবক উদ্ধার

  • আপডেট টাইম : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৪১৬ বার

নাদিম আহমেদ অনিক,নওগাঁ থেকে : নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মোঃ জাহিদুল ইসলাম এর প্রচেষ্টায় বৈদ্যুতিক ৩৩ হাজার ভোল্টেজ’র সংযোগ বহনকারী ১১০/১১৫ ফিট উঁচু টাওয়ার থেকে মোঃ বেলাল হোসেন (২৫) নামে এক যুবক কে শনিবার (০৫ সেপ্টেম্বর) সকাল ১০ টাই উদ্ধার করা হয়েছে।

উদ্ধারকৃত যুবক বগুড়ার আদমদীঘি উপজেলার মুরইল এর সুনিন্দা হিন্দুপাড়া নিবাসী রেজাউল করিম এর ছেলে।

স্থানীয় জনসাধারণ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, মো: বেলাল হোসেন কে হঠাৎ ৩৩ হাজার ভোল্ট এর বৈদ্যুতিক তার বহনকারী ১১০/১১৫ ফিট উঁচু টাওয়ারের মাথায় ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা নওগাঁ ফায়ার সার্ভিস এর হট লাইনে ফোন দিলে নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মোঃ জাহিদুল ইসলাম সহ তার দল ঘটনাস্থলে প্রবেশ করে বিদুৎ অফিসে তৎক্ষনাত ফোন দিয়ে বৈদুতিক লাইন বিচ্ছিন্ন করে। পরে সংযুক্ত করে বগুড়ার দুপচাচিয়া ফায়ার সার্ভিস কর্মীদের।

অনেক বুঝিয়ে যখন বৈদুতিক টাওয়ারে অবস্থানরত যুবককে নিচে নামিয়ে আনা যাচ্ছিলোনা তখন বুদ্ধি খাটিয়ে মাইকে আযান দেবার ব্যাবস্থা করে স্টেশন অফিসার জাহিদুল ইসলাম। কয়েকবার আযান শুনে যুবক টাওয়ারের অর্ধেক অংশে নেমে আসলে পরে তাকে নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে নওগাঁ ফায়ার সার্ভিস ও দুপচাচিয়া ফায়ার সার্ভিস যৌথভাবে যুবকটিকে উদ্ধার করে।

এ বিষয়ে নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মো: জাহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে শনিবার সকাল ৯ঃ৩৫ টায় ঘটনাস্থলে প্রবেশ করি। লোকমুখে শোনা যাচ্ছিলো যুবকটি পাগল, আবার কেউ বলাবলি করছিলো তাকে জিনে আছর করেছে তাই আযান দেবার ব্যাবস্থা করি। উদ্ধার অভিযান পরিচালনার মাধ্যমে শনিবার সকাল ৯টা ৫০ মিনিটে যুবকটিকে উদ্ধার করে তার স্বজনের কাছে হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..