1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:১৮ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

পাবনা-৪ আসনে উপ-নির্বাচনে : প্রার্থী ৩ জন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৭ বার

 

আলাউদ্দিন হোসেন,পাবনা প্রতিনিধি :

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন আগামী ২৬ সেপ্টেম্বর। প্রার্থী হয়েছেন তিনজন। তবে লড়াই হবে দ্বিমুখী। এমনটায় ধারণা এই আসনের ভোটারদের। প্রার্থীরা হলেন ক্ষমতাসীন আওয়ামীলীগ থেকে ঈশ্বরদী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস, বিএনপি থেকে দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সদস্য ও পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব এবং জাতীয় পার্টি (এরশাদ) থেকে রেজাউল করিম। মনোনয়ন ফরম যাচাই বাচাইয়ে এই তিন প্রার্থীর মনোনয়ন বৈধ হয়েছে। মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ছিলো। কিন্তু এই তিন প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যহার করেননি। তাই তিনজনই বৈধপ্রার্থী। ঈশ্বরদী উপজেলা নির্বাচন কর্মকর্তা রায়হান কুদ্দুস এই তথ্য নিশ্চিত করেছেন।
ঈশ্বরদী উপজেলা নির্বাচন কর্মকর্তা রায়হান কুদ্দুস জানান, মঙ্গলবার(০৮ সেপ্টেম্বর) বিকেল ৫টা পর্যন্ত ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ সময়। কিন্তু তিনজনের কেউ প্রত্যাহার করেননি। এই তিন বৈধপ্রার্থীর প্রতিক বুধবার(০৯ সেপ্টেম্বর) পাবনা জেলা থেকে বরাদ্দ দেওয়া হবে। তিনি আরো জানান, এর আগে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট রবিউল আলম বুদু সরদারের পক্ষ থেকে মনোনয়ন ফরম উত্তোলন করা হয়েছিলো। কিন্তু তিনি দলীয় মনোনয়ন না পাওয়ায় মনোনয়ন পত্র রিটার্নিং কর্মকর্তার নিকট দাখিল করেননি।
এদিকে এই তিন প্রার্থীর মধ্যে আওয়ামীলীগ ও বিএনপির দুই প্রার্থী ইতোমধ্যেই নির্বাচন উপলক্ষে ইউনিয়ন ও ওয়ার্ডগুলোতে নির্বাচনী প্রস্তুতি সভা,কর্মী সমাবেশ কর্মসূচি শুরু করেছেন।
উল্লেখ্য, পরপর ৫ বারের বিজয়ী সাবেক ভূমিমন্ত্রী ও সংসদ সদস্য শামসুর রহমান শরীফ ডিলু বার্ধক্য জনিতকারণে গত ২ রা এপ্রিল মারা যান। এরপর আসনটি শুন্য ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..