1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবযোগদানকারি ওসি মিজানুর রহমান নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবযোগদানকারি ওসি মিজানুর রহমান নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবযোগদানকারি ওসি মিজানুর রহমান আকন্দের মতবিনিময় সভা।

  • আপডেট টাইম : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৯২ বার

 

মিন্টু মিয়া,নান্দাইল(ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল মডেল থানার নবযোগদানকারি অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিতিও মতবিনিময় সভা করেন।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টায় নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জের কার্যালয়ে এ পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
নান্দাইল মডেল থানায় নবযোগদানকারি ওসি মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ সকল সাংবাদিকদের মাঝে নিজের পরিচয় তুলে ধরেন। পরে একে একে সকল সাংবাদিকরা নিজের পরিচয় ও গনমাধ্যমের নাম তুলে ধরেন।

নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক শাহ্ আলম ভূঁইয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন -নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক ফজলুল হক ভূইয়া, সহসভাপতি মোহাম্মদ আমিনুল হক বুলবুল যুগ্নসাধারন সম্পাদক হুমায়ুন কবীর ভূঁইয়া ও বিল্লাল হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম লিটন,সদস্য মোহাম্মদ গোলাম মোস্তফা, সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি আবুল কালাম আজাদ।

এ সময় ওসি মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন – আপনারা আমাকে সঠিক তথ্য দিয়ে সহায়তা করবেন আমি নান্দাইলকে বদলে দিব। মাদক,জুয়া,চুরি ডাকাতি ও ইভটিজিংয়ের বিরুদ্ধে জিরো টলারেন্স গ্রহন করা হবে। অপরাধ দমনে নান্দাইল পৌর সদরের বিভিন্ন পয়েন্টে সিসি ক্যামেরা বসানোর কথা বলেন।

উক্ত পরিচিতি ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সাংবাদিক এসএ রুহুল আমিন, আর.জে মিন্টু, জহিরুল ইসলাম, আমিনুল ইসলাম আশিক সহ নান্দাইল ডিজিটাল প্রেসক্লাব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) নান্দাইল উপজেলা শাখা ও বাংলাদেশ প্রেসক্লাব নান্দাইল উপজেলা শাখার ২৫ জন গণমাধ্যমকর্মী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..