1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০১:৩২ পূর্বাহ্ন

মৃত নবজাতক নিয়ে ফেরার পথে লাশ হলেন ছয়জন

  • আপডেট টাইম : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪০ বার

বরিশাল সংবাদদাতা ঃ

বরিশালের উজিরপুর উপজেলার আটিপাড়া এলাকায় বাস, কাভার্ডভ্যান ও অ্যাম্বুলেন্সের ত্রিমুখি সংঘর্ষে মর্মান্তিক দুর্ঘটনায় নিহতদের পরিচয় মিলেছে। এর মধ্যে চারজন একই পরিবারের। তারা মৃত নবজাতক শিশু কন্যার বাবা, মা, দাদি ও কাকা।

বুধবার বিকালের এই দুর্ঘটনায় নিহত হয়েছেন ছয়জন। এর মধ্যে পাঁচজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- তিন দিন বয়সী শিশু কন্যা তামান্নার বাবা ঝালকাঠির বাসিন্দা মো. আরিফ রাঢ়ী, মা শিউলী বেগম, দাদি নুরজাহান বেগম, কাকা কাইয়ুম রাঢ়ী, অ্যাম্বুলেন্স চালক মো. আলমগীর। চালকের বাড়ি কুমিল্লায় বলে জানা গেছে। আর অ্যাম্বুলেন্সে থাকা নিহত আরেকজন পুরুষের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানিয়েছেন, ঢাকা থেকে অ্যাম্বুলেন্সে তিন দিন বয়সী তামান্নার লাশ নিয়ে ঝালকাঠির উদ্দেশে যাচ্ছিলেন তারা। আটিপাড়া এলাকায় পৌঁছলে বরিশাল থেকে যাওয়া কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। তখন কাভার্ডভ্যানের পেছনে থাকা জিএম পরিবহনের বাস পেছন থেকে ধাক্কা দেয়। দুই যানের ধাক্কায় অ্যাম্বুলেন্সটি দুমড়ে-মুচড়ে যায়। এতে অ্যাম্বুলেন্সের চালকসহ পাঁচ যাত্রী ভেতরে আটকা পড়েন। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এক ঘণ্টার চেষ্টায় অ্যাম্বুলেন্স কেটে তাদের উদ্ধার করে।

উজিরপুর থানার ওসি জিয়াউল আহসান ছয়জন নিহতের খবর নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর কাভার্ডভ্যান ফেলে চালক পালিয়েছে। যাত্রীবাহী জিএম পরিবহনের তেমন কোনো ক্ষতি হয়নি। কোনো যাত্রী আহত হয়নি।

দুর্ঘটনার পর স্থানীয়রা হতাহতদের উদ্ধার করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস এবং পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। দুর্ঘটনার কারণে মহাসড়কে যান চলাচল ব্যাহত হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..