1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

ঝিকরগাছার নির্বাসখোলা ইউনিয়ন জাতীয়পার্টির চেয়ারম্যান পদপ্রার্থী মিলন দোয়া ও সমর্থন চায়।

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ২১৩ বার

 

এম. হাসানঃ দক্ষিণ ঝিকরগাছার কৃতি সন্তান, উপজেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি মোঃ মিলন হোসেন নির্বাসখোলা ইউনিয়ন জাতীয় পার্টির ৮ নং নির্বাসখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন চায়।

সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেড মনিরুল ইসলাম মনিরের পর এক তারূণ্যের আবির্ভাব অধ্যাপক মোঃ রেজাউল হোসেন, সভাপতি ঝিকরগাছা উপজেলা জাতীয় পার্টি, মানবাধিকার কাউন্সিলের সম্মানিত সদস্যের হাত ধরে দক্ষিণ ঝিকরগাছায় মিলনের রাজনীতিতে আগমণ।

বাংলাদেশ জাতীয় পার্টির ৯ বছরের সফল রাষ্ট্রনায়ক হোসাইন মোহাম্মাদ এরশাদের আদর্শকে বুকে লালন করে দেশ ও দশের কল্যাণে এগিয়ে চলেছেন জনাব মোঃ মিলন হোসেন। ঝিকরগাছা উপজেলা জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে দৃঢ় প্রতীজ্ঞ তিনি।
সমাজ থেকে সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক নির্মূলে বদ্ধপরিগর-গ্রাম থেকে শহর গরীব, মেহনতী, খেঁটে খাওয়া মানুষের দুঃসময়ের কান্ডারী মোঃ মিলন হোসেন ৮ নং নির্বাসখোলা ইউনিয়ন পরিষদের জাতীয় পার্টির সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..