1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

ভৈরবে মাদকের টাকা বাটোয়ারা নিয়ে সংঘর্ষে ২ জন নিহত

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৮ বার

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের ভৈরবে মাদকের টাকা ভাগ ভাটোয়ারা নিয়ে পৃথক পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু ঘটে। নিহতরা হলো ভৈরব উপজেলার শ্রীনগর ইউনিয়নের উত্তর পাড়ার ইলিয়াস মিয়ারপুত্র খোকন (৩৩) ও অপরজন পৌর এলাকার কালিপুর উত্তর পাড়ার আব্দুল মোতালিব মিয়ার পুত্র সোরাপ মিয়া।

ঘটনা সূত্রে জানা যায় শ্রী-নগরে মাদকের টাকা ভাগ বাটোয়ারা নিয়ে ২ সহোদরের সংঘর্ষে খোকনের মৃত ঘটে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় থানায় নিয়ে এসেছে । পরে মৃতদেহ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করে ভৈরব থানা পুলিশ। এ ঘটনায় এখনো পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি ।

এলাকাবাসীরা জানায়, শ্রী-নগরের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী মুসা (৩০ ) ও তার ছোট ভাই স্বপন (২৮) ২ জনই ইয়াবা ব্যবসায়ী দীর্ঘদিন ধরে তারা মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছেন । গত ৮ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় মাদকের টাকার ভাগ বাটোয়ারা নিয়ে ২ ভাইয়ের মাঝে নিজ বাড়িতে সংঘর্ষ হয় ।

এলাকাবাসীরা জানায়, শ্রীনগরের ২ শীর্ষ ইয়াবা ব্যবসায়ী মুসা (৩০ ) ও তার ছোট ভাই স্বপন (২৮)। তারা দীর্ঘদিন ধরে তারা মাদকের ব্যবসা চালিয়ে আসছে । গত মঙ্গলবার সন্ধ্যায় মাদকের টাকার ভাগ বাটোয়ারা নিয়ে ২ ভাইয়ের মাঝে নিজ বাড়িতে সংঘর্ষ হয় । এ সময় খোকন ঝগড়া থামাতে গেলে ঢিল ছুড়াছুড়ির এক পর্যায়ে খোকনের মাথায় ইটের আঘাত পড়ে মারাত্মক রক্তাক্ত জখম হয়। পরে তাকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। কিন্ত খোকনের স্বজনরা তাকে ঢাকা লালমাটিয়ায় একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে ভর্তি করে । পরে বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। বিষয়টি পারিবারিকভাবে আপোষ মিমাংসার কথা বলে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের লোকজন দাফনের প্রস্তুতি নেয়। খবর পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ভৈরব থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যায়।

অপর দিকে গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক ৯ ঘটিকায় কালিপুর রামশংকরপুর হিন্দু পাড়া এলাকায় সোরাপ নামে এক ব্যক্তিকে পিঠে ছুরিকাঘাত করে একই পাড়ার মৃত মুতি মিয়ার ছেলে হান্নান (৩২)।

এলাকা ও পারিবারিক সূত্রে জানা যায় যে গতকাল রাতের বেলা হান্নান মুঠোফোনে সোরাপ ও দুই সহযোগীকে ডেকে নিয়ে যায় রামশংকরপুর নির্জন হিন্দু পাড়ার একটি পরিত্যক্ত স্থানে। পরে সেখানে দুপক্ষের সংঘর্ষ তৈরী হয়। সংঘর্ষে উত্তেজনার এক পর্যায়ে হান্নান সোরাপকে পিছন থেকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে সোরাপের সহযোগিরা স্বজনদেরকে জানালে, সোরাপের স্বজনরা তাকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে অবস্থা আশংকা জনক দেখে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরন করেন। ঢাকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

উভয় ঘটনার বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ শাহিন নিহতের কথা নিশ্চিত করে বলেন যে খোকনের লাশ ময়না তদন্ত করা হয়েছে আর সোরাপের লাশ ঢাকা মেডিকেল হাসপাতাল ময়না তদন্ত করা হচ্ছে। দুটি ঘটনার বিষয়েই আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..