1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

মনোহরদীর বড়চাপায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা, আহত ৩

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৫ বার

ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ নরসিংদীর মনোহরদী উপজেলার বড়চাপা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শালিসি বৈঠকের শেষে বাড়িফেরার পথে বড়চাপা ইউনিয়ন পরিষদের সামনে রাস্তায় প্রতিপক্ষের হামলায় তিনজন আহত হবার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় একই এলাকার ভুক্তভোগী মোঃআলাউদ্দিন বাদী হয়ে, মনোহরদী থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগের বিবরণে জানা যায়, দীর্ঘদিন যাবত ৫০ শতাংশ জমি নিয়ে আনোয়ার হোসেন খোকার সাথে মো. আলাউদ্দিন এর বিরোধ চলছিল। এরই প্রেক্ষিতে আলাউদ্দিনের ছেলে দোলোয়ার হোসেন শরীফ বাদী হয়ে আদালতে একটি মামলা দায়ের করেন। বিষয়টি সমাধানের জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যান প্রফেসর এম সুলতান, ইউনিয়ন পরিষদ কার্যালয় একইদিন উভয় পক্ষকে শালিসি বৈঠকের জন্য আসতে বলে।

গতঃ ৯অক্টোবর সন্ধ্যা আনুমানিক ৬.৪৫মিঃ ইউনিয়ন পরিষদ কার্যালয় চেয়ারম্যান প্রফেসর এম সুলতান সহ ইউপি সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে বিরোধ মান জমির কাগজপত্র পর্যালোচনা করে বিজ্ঞ আদালতের মাধ্যমে মিমাংসা করতে হবে বলে দেয়। শালিসি বৈঠক শেষে একই দিন সন্ধ্যা সাড়ে সাতটায় ইউনিয়ন পরিষদ কার্যালয় হতে বাড়ি ফেরার পথে পরিষদের সামনের রাস্তায় গতিরোধ করে একই এলাকার মো. ইসহাক হোসেন আঞ্জুর, আনোয়ার হোসেন খোকা, মো. সুমন মিয়া, মো. হারুন মিয়া, মো. রাসেল মিয়া, মো. বাদশা মিয়া, মো. মোহন মিয়া, মো. বদর মিয়া, বাদল মিয়া, রাসেল মিয়া, মো. নুর মোহাম্মদ, আসাদ মিয়া, মো. গোলাপ মিয়াসহ অজ্ঞাতনামা ১০/১২ জন গালিগালাজ করে ভুক্তভোগী আলাউদ্দীন ছেলে দেলোয়ার হোসেন শরীফ ও ভগ্নিপতির হজরত আলীর উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এলোপাথাড়ি হামলাকরে।তখন এদের ডাক চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে অপরাধীদের দ্রুত পালিয়ে যায়।

এ হামলায় আলাউদ্দিন সহ তিনজন আহত হয় এবং তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় হামলাকারীরা বলে ভিকটিম পরিবার জানান । হামলায় দেলোয়ার হোসেন শরীফ ও হজরত আলী গুরুতর রক্তাক্ত জখম হয়। এ সময় স্থানীয় লোকজন ছুটে এসে আহতবস্থায় তাদের মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অপরপক্ষে বিবাদী আঙ্গুর মিয়া ও আনোয়ার হোসেনখোকা মিয়া গংয়ের সাথে যোগাযোগ করতে চাইলে তাদেরকে পাওয়া যায়নি। প্রাথমিক চিকিৎসা শেষে মো. আলাউদ্দিন কে বাড়িতে পাঠানো হয়। তবে গুরুতর আহত দেলোয়ার হোসেন শরীফ ও হজরত আলী হাসপাতালে চিকিৎসাধীন রায়েছেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে বড়চাপা ইউপি চেয়ারম্যান এম সুলতান এর সাথে ফোনে আলাপ করলে উনাকে পাওয়া যায়নি। উক্ত ঘটনায় মোঃ আলাউদ্দিন বাদী মনোহরদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ভিকটিম সহ এলাকাবাসী এই হামলার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেনপ্রশাসনের নিকট।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..