1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:২৫ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

চকরিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরধরে তরুণীকে হামলা, আহত- ২

  • আপডেট টাইম : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩৫ বার

 

জুলফিকার আলী ভুট্টো,চকরিয়াঃ
চকরিয়ার কাকারায় জমি সংক্রান্ত জেরধরে তরুণীকে হামলার ঘটনা ঘটেছে। হামলায় অসহায় পরিবারের এক তরুণী সহ দুই সদস্য গুরুতর আহত হয়েছে। হামলায় আহত শহর মুল্লুক এর মেয়ে পপি আক্তার(১৭) ও তার ফুফাতো বোন নুরুচ্চমদ এর মেয়ে রাশেদা বেগম(৩৬) কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উপজেলার কাকারা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মাইজ কাকারা গ্রামে ১১সেপ্টেম্বর বিকাল ৩ টায় ঘটেছে ঘটনা।

এ বিষয়ে আহত তরুণী পপি আক্তার(১৭) এর ফুফাতো বোন আহত রাশেদা বেগম(৩৬) বলেন, দীর্ঘ দিন ধরে জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল একই এলাকার কবির আহমদ এর ছেলে মোহাম্মদ জামাল গংয়ের সাথে। এর সূত্র ধরে পূর্বপরিকল্পিত ভাবে ঘটনার দিন ১১সেপ্টেম্বর বিকাল ৩ টার দিকে উল্লেখিত কবির আহমদ এর পুত্র মোহাম্মদ জামাল, একই এলাকার জাফর আহমদ (বলি) এর পুত্র সাকিব, মৃত আব্বাস আহমদের পুত্র আজিম, মাশুক আহমদের পুত্র মেহেদি, ও চকরিয়া পৌরসভা ৭নং ওয়ার্ড পালাকাটার শহর মুল্লুকের পুত্র আবুল কালাম (ভাড়াটিয়া সন্ত্রাস) গং আরো ভাড়াটিয়া লোকজন নিয়ে অতর্কিত অবস্থায় অবৈধ ধারালো অস্ত্র-শস্ত্র নিয়ে জমি জবর দখল ও গাছ কাঁটাকে কেন্দ্র করে হামলা চালায়। তাতে বাধা দিতে গিয়ে আহত হয় শহর মুল্লুক এর মেয়ে তরুণী পপি আক্তার(১৭) ও তার ফুফাতো বোন নুরুচ্চমদ এর মেয়ে রাশেদা বেগম(৩৬),হমলায় আহত তরুণী পপি আক্তারের হাতে, কপালে ও সারা শরীরে ক্ষত হয়। বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। এনিয়ে মামলার প্রস্তুতি নিয়েছেন বলে জানান অসহায় আহত পরিবার।

অসহায় ভূক্তভোগি আহত পরিবার সংশ্লিষ্ট প্রশাসনের কাছে আইনী সহায়তা ও সুষ্ঠু বিচার চেয়েছেন।

এদিকে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুর রহমান জানিয়েছেন, লিখিত অভিযোগটি পাওয়ার পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..