1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

তারুণ্যের অগ্রযাত্রার এক দশক পূর্তিতে সংবর্ধনা ও আলোচনা সভা

  • আপডেট টাইম : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৪ বার

 

আলাউদ্দিন হোসেন,পাবনা প্রতিনিধি

: “তারুণ্য জাগলে বদলাবে সমাজ” এই প্রতিপাদ্যে পালিত হলো সামাজিক ও মানবিক স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্যের অগ্রযাত্রার ১ দশক পূর্তি। সংগঠনের সমাজ বদলানোর প্রচেষ্টায় দশ বছর পূর্তি ও এগারো বছরে পদার্পণ উপলক্ষে পথচারীদের মাঝে খাবার ও উপহার সামগ্রী বিতরণ, বর্ণাঢ্য র‌্যালী, সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। শনিবার(১২ সেপ্টেম্বর)বেলা সাড়ে ৩টায় পাবনা প্রেসক্লাব মিলনায়নতন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক পদক্ষিণ করে প্রেসক্লাবে এসে শেষ হয়। বেলা ৪টায় প্রেসক্লাব মিলনায়নতনে শান্তির প্রতীক পায়রা অবমুক্তের মাধ্যমে আয়োজিত আলোচনা সভার উদ্বোধন করেন, তারুণ্যের অগ্রযাত্রার প্রধান সমন্বয়ক জুবায়ের খান প্রিন্স।

সংগঠনের উপদেষ্টা ও পাবনা জেলা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতিন খানের সভাপতিত্বে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, সামাজিক সংগঠন মশালের প্রধান সমন্বয়ক ডা. আহমেদ মোস্তফা নোমান, তহুরা আজিজ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক দেওয়ান মাহবুব, তারুণ্যের অগ্রযাত্রা পাবনা জেলার প্রধান সমন্বয়ক রোটারিয়ান আব্দুল মান্নান ভূঁইয়া।

সংগঠনের পাবনা জেলা সমন্বয়ক ও অনলাইন পরিচালক মোছা: শাম্মী আক্তারের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, জ্যেষ্ঠ সমন্বয়ক মো: আশরাফুজ্জামান, জেলা সমন্বয়ক মেহেদি হাসান ম্যাকসিম, হৃদয়ে পাবনার আহ্বায়ক ও এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, তারুণ্যের অগ্রযাত্রা রাজশাহী জেলা সমন্বয়ক হারুন অর রশিদ, নাটোর জেলা সমন্বয়ক সাব্বির আহমেদ মিঠু, কুষ্টিয়া জেলা সমন্বয়ক মিল্টন খন্দকার, কালের কণ্ঠ শুভ সংঘের পাবনা জেলা সভাপতি শিশির ইসলাম, দৈনিক পাবনার চেতনার প্রধান প্রতিবেদক এস এম আদনান উদ্দিন, প্রদীপ ফাউন্ডেশনের সভাপতি মুশফিক পারভেজসহ আরও অনেকে।

এসময় ২০১৯-২০২০ বর্ষে সারাদেশের তারুণ্যের অগ্রযাত্রার সামাজিক ও মানবিক কাজের ভিত্তিতে মুল্যায়ন করে সারাদেশের সেরা ২৫ গর্বিত স্বেচ্ছাসেবী সৈনিকদের মাঝে ‘গর্বিত স্বেচ্ছাসেবী সৈনিক-২০২০’ সম্মাননা প্রদান করা হয় ।
আলোচনাসভা ও সম্মাননা প্রদান শেষে সংগঠনের ১০ বছর পূর্তি উপলক্ষে অতিথি এবং তারুণ্যের অগ্রযাত্রার সদস্যবৃন্দ ১০ পাউন্ড কেক কেটে উপস্থিত ও পথচারীদের মাঝে কেক, খাবার, মাস্ক, টি-শার্ট ও উপহার সামগ্রী বিতরণ করেন।
আনন্দঘন সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে দিনব্যাপী উৎসবের সমাপনী ঘোষণা করা হয়।
সেপ্টেম্বর ও অক্টোবরে দেশের বিভিন্ন জেলায় তারুণ্যের অগ্রযাত্রার ১০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত বিভিন্ন কর্মসূচীতে উপস্থিত থাকবেন সংগঠনের যাত্রার উদ্যোক্তা ও বাংলাদেশ প্রধান সমন্বয়ক জুবায়ের খান প্রিন্স।
এসময় আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সেলিম মোর্শেদ রানা,শহীদ মুক্তিযোদ্ধা কিরণ ও বুলগানিন স্মৃতি পরিষদের সভাপতি মশিউর রহমান বিপ্লব, নদিপ ফাউন্ডেশনের সভাপতি সোহেল রানা, নিরাপদ চিকিৎসা চাই পাবনা জেলা শাখার সভাপতি সাঈদ হোসেন শুভ, তারুণ্যের অগ্রযাত্রার বিভিন্ন জেলা ও উপজেলার সমন্বয়ক, সদস্যসহ বিভিন্ন সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..