1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
বিএসএনপিএস কমিটি গঠন:সভাপতি আবু বকর সিদ্দিক সাঃ সম্পাদক শামছুল আলম,সহ সাঃ সম্পাদক ছাবির উদ্দিন রাজু গাজীপুর ভবানীপুর এলাকার শামীম টেক্সটাইল মিলে তুলার গুদামে আগুন ‘জলবায়ু পরিবর্তনে ৭১ লাখ বাংলাদেশি বাস্তুচ্যুত’- ডব্লিউএইচও ভৈরবে আলোচিত তানজিনা হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী বিএমএসএফ প্রতিষ্ঠাতার কণ্যা জেরিন এসএসসিতে গোল্ডেন জিপিএ লাভ বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ সামাজিক সংগঠন জাগ্রত সিক্সটিনের উপহার পেল পঙ্গু রহিম মিয়া অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ এর  ২২৬১ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত রংপুরে কৃষকের মুখে হাসি ফুলকপির  ফলন ভালো  হওয়ায় যশোর সীমান্তে এক কিশোরের সাইকেলে পাওয়া গেল ১৫ পিচ স্বর্ণের বার

অভয়নগরে গণধর্ষণের অভিযোগে ৩জন আটক

  • আপডেট টাইম : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১০৬ বার

আঃজলিল, যশোর থেকে : যশোরের অভয়নগরে ১৫ বছর বয়সী এক কিশোরী গণ ধর্ষণের শিকার হয়েছে।

শনিবার সকালে উপজেলার গুয়াখোলা গ্রামের নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয় এলাকায় একটি মেহগনি বাগানে এ ঘটনা ঘটে।

ধর্ষিতার বোন বাদি হয়ে অভয়নগর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে শনিবার বিকালে তাদেরকে আটক করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক তিন যুবক ধর্ষণের ঘটনা স্বীকার করেছে।

ধর্ষণের দায় স্বীকার করা আটক তিন যুবক হলেন, উপজেলার গুয়াখোলা গ্রামের শাহীমোড় রেল বস্তির মৃত লিয়াকত আলী বিশ্বাসের ছেলে হাসান আলী (২৬), একই এলাকার চাঁন মিয়ার ছেলে হাবিব (২৮) ও মৃত আফিল উদ্দিন শেখের ছেলে ফরিদ (২২)।

অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার সকাল আনুমানিক ৬টার সময় গুয়াখোলা ডিএন মোড়ে বড় বোনের বাসা থেকে বাবার বাসায় যাওয়ার উদ্দেশ্যে বের হয় ওই কিশোরী। এসময় বোনের দুই বছর বয়সী ছেলে নয়ন সঙ্গে ছিল।

নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয় সংলগ্ন একটি মেহগনি বাগানের সামনে পৌঁছালে পূর্ব পরিচিত হাসান আলী ও ফরিদ ওই কিশোরীর গতিরোধ করে জোরপূর্বক বাগানের পশ্চিম পাশে নিয়ে যায়। পরে হাসান মোবাইল করে হাবিবকে দ্রুত বাগানে আসতে বলে। হাবিব বাগানে পৌঁছালে প্রথমে হাসান ও পরে হাবিব পালাক্রমে ধর্ষণ করে। এসময় শিশু নয়নকে নিয়ে রাস্তায় পাহারা দিচ্ছিল ফরিদ। এক পর্যায়ে ওই কিশোরী চিৎকার করলে শিশুটিকে রাস্তায় ফেলে তিনজন পালিয়ে যায়। অসুস্থ অবস্থায় কিশোরী বাসায় ফিরে পরিবারের সদস্যদের বিষয়টি জানালে অভয়নগর থানায় লিখিত অভিযোগ করা হয়।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম আসামিদের গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের সত্যতা স্বীকার করেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..