1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

গাজীপুরে “গাজীপুর জেলা প্রেসক্লাব”র উদ্যোগে করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্তদের উপহার বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১১০ বার

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরে “গাজীপুর জেলা প্রেসক্লাব”র উদ্যোগে আলোচনা সভা এবং করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১২ সেপ্টেম্বর) গাজীপুর জেলার শ্রীপুরের গোসিংগা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে, গাজীপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে, ৭নং গোসিংগা ইউনিয়ন পরিষদের সহযোগিতায়, আলোচনা সভা এবং করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে “আমরা তোমাদের জন্য” অনুষ্ঠানের মাধ্যমে বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ড. এ কে এম রিপন আনসারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ সামসুল আলম প্রধান।

এ সম্পর্কে গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি, গ্রাম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম ও গ্রাম বাংলা নিউজ বিডি টোয়েন্টিফোর ডটকমের এডিটর ইনচীফ- ড. এ কে এম রিপন আনসারী জানান, গাজীপুর জেলা প্রেসক্লাব এবার করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্ত ও ক্ষুধার্থ কোন মানুষ নদীর পাড়ে দাঁড়িয়ে আমাদের ভ্রমনের উল্লাস দেখে যেন অভিশাপ না দেয়, সেটা ভেবে নৌকা ভ্রমনের পরিবর্তে ভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে।

তিনি আরো জানান, অনুষ্ঠানে আলোচনা সভা শেষে বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দিন আহমদের বাড়ি পরিদর্শনের পর গোসিংগা হৃদয় পিকনিক স্পটে, প্রায় অর্ধশত গরীব, অসহায়, হতদরিদ্র, এতিম, প্রতিবন্ধী ও বিধবাকে উপহার বিতরণের পাশাপাশি কৃষকের মাঝে ১২ রকমের সবজির বীজ, ২ জন মুক্তিযোদ্ধাকে চিকিৎসা বাবদ আর্থিক অনুদান এবং ১০টি সংগঠনকে “মাদককে না বলুন” শ্লোগানকে সফল করার অনুরোধ জানিয়ে ফুটবল প্রদান করা হয়েছে।
বাংলাদেশের সকল সাংবাদিক সংগঠন মানবতার সেবায় অসহায় মানুষদের পাশে দাঁড়াবে এই প্রত্যাশা করছি।

গাজীপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ভূইয়ার উপস্থাপনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আলহাজ্ব নূর মোহাম্মদ ফকির, গোসিংগা ইউপি’র সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব খন্দকার আসাদুজ্জামান, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আলাউদ্দিন খান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..