1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

রংপুরের মিঠাপুকুরে মা-মেয়ের ওপর হামলা!

  • আপডেট টাইম : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৭ বার

রিয়াজুল হক সাগর, রংপুর থেকে : রংপুরের মিঠাপুকুরে একটি হিন্দু পরিবারের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। হামলায় মা ও মেয়ে আহত হয়েছেন। তাদেরকে হাসপাতাল ভর্তি করা হয়েছে। এক আওয়ামী লীগ নেতার নেতৃত্বে হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন হিন্দু পরিবাররের কর্তা রতন চন্দ্র মহন্ত। এ ঘটনায় আজ শনিবার ১১ জনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন তিনি। উপজলার জায়গীরহাট এলাকার ঈদুলপুর গ্রাম এ ঘটনা ঘটেছে।

হামলার শিকার পরিবার ও থানা সূত্র জানা গেছে, উপজেলার লতিবপুর ইউনিয়নের জায়গীরহাট এলাকায় ঈদুলপুর গ্রাম সরকারি জমিতে দীর্ঘ ৪০ বছর থেকে হিন্দু ধর্মাবলম্বী ৩০-৪০টি পরিবারের বসবাস। শুক্রবার বিকেলে রতন চদ্র মহন্তের বাড়ির পাশে অবস্থিত কয়েকটি গোডাউন ঘরের সামনে জায়গীরহাট মাল্টি পারপাস সোসাইটির সাইনবার্ড লাগাতে যান আওয়ামী লীগের নেতা তোজাম্মেল হোসেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বলে জানা গেছে। ওই সময় রতনের স্ত্রী অঞ্জলী রানী (৪৫) সাইনবার্ড লাগানার বিষয়টি জানতে চাইলে তাকে অতর্কিতভাবে মারপিট শুরু করে দুর্বৃত্তরা। এ সময় অঞ্জলীর মেয়ে কলেজছাত্রী সমাপ্তী রানী বাড়ি থেকে বেরিয়ে এসে মাকে বাঁচানার চেষ্টা করলে তার ওপরও হামলা করে তারা।

স্থানীয়রা জানান, জায়গীরহাট গরুহাটি সংলগ্ন জায়গাটিকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে, সেখানে ওই মাল্টিপারপাস সোসাইটির দীর্ঘ ১৫-২০ বছর থেকে কোনো কার্যক্রম নেই। সম্প্রতি আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হোসেন ওই মাল্টিপারপাস সোসাইটির সভাপতি হিসেবে দায়িত্ব নেন। এরপর সম্পত্তি দখলের উদ্দশ্যে স্থানীয় সংখ্যালঘুদের সাথে কোনো প্রকার আলাচনা ছাড়াই দলবল নিয়ে সোসাইটির সাইনবার্ড লাগাতে যান। এসময় হিন্দু পরিবারের সাথে বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে মা ও মেয়ের ওপর হামলা চালায়। এর ফলে তারা আহত হন। তাদেরকে উদ্ধার করে মিঠাপুকুর উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপার অভিযুক্ত আওয়ামী লীগ নেতা তোজাম্মেল হোসন বলেন, জমিটি সমবায় অধিদপ্তর থেকে নিবন্ধন প্রাপ্ত জায়গীরহাট মাল্টিপারপাস সোসাইটির। দীর্ঘদিন সোসাইটির কার্যক্রম বন্ধ থাকলেও নতুন করে আমাকে সভাপতি নির্বাচিত করায় আমি সেখান সাইনবার্ড লাগাতে গিয়েছি। অঞ্জলী রানী ও সমাপ্তী রানীকে মারপিটের বিষয় জানতে চাইলে তিনি বলেন, আমি একজন সম্মানী ব্যক্তি। তারা আমার সাথে খারাপ আরণ করেছে। আমি কারো গায়ে হাত দেইনি।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিরুজ্জামান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..