1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:৪১ অপরাহ্ন
শিরোনাম :
রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম শারীরিক সম্পর্কের পর টাকা না দেওয়ায় ৩ বাংলাদেশি গ্রেপ্তার

রংপুরে ইস্পাহানী টি লিমিটেডের জরুরী খাদ্য বিতরণ

  • আপডেট টাইম : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৫ বার

রিয়াজুল হক সাগর, রংপুর থেকে : স্বাস্থ্য বিধি মেনে রংপুর নগরীর আলমনগর ২ ও ৩ নং ইস্পাহানী ক্যাম্পের ১ হাজারেরও বেশি মানুষের মাঝে জরুরী খাদ্য সহায়তা দেয়া হয়েছে। সোমবার বিকেলে ইস্পাহানী টি লিমিটেডের উদ্যোগে রবার্টসনগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন, মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ইস্পাহানী টি লিমিটেডের মহাব্যবস্থাপক ওমর হান্নান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন, ইস্পাহানী টি লিঃ উপ-মহাব্যবস্থাপক আশরাফ উদ্দিন আহমেদ, উর্ধ্বতন বিভাগীয় ব্যবস্থাপক রণতোষ দত্ত, আহম্মেদ শরীফ, সঞ্জয় ভট্টাচার্য, রংপুর সিনিয়র বিভাগীয় ব্যবস্থাপক মোঃ শাহাদাত হোসেন সহ প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা।

ইস্পাহানী টি লিমিটেডের মহাব্যবস্থাপক ওমর হান্নান বলেন, করোনার শুরু থেকে অন্যান্য খাতের বাজেটগুলো সামাজিক দায়বদ্ধতা খাতে বরাদ্দ দেয়া হয়। আমরা মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার সাধারণ মানুষদের মাঝে বিতরনসহ করোনা প্রতিরোধে সচেতন করেছি। লকডাউনের সময় প্রান্তিক পর্যায়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। যতদিন এই ক্রান্তিকাল থাকবে ততদিন ইস্পাহানী টি পিছিয়ে থাকা মানুষদের জন্য কাজ করে যাবে। ইস্পাহানী ক্যাম্পে শুধু খাবার বিতরনই নয়, এখানে স্যানিটেশনের ব্যবস্থা করাসহ সুপেয় পানির জন্য নলকূপ বসানো হবে।

রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ বলেন, ইস্পাহানী টি লিঃ সামাজিক দায়বদ্ধতার ধারাবাহিক কাজের একটি অংশের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন হলো। দেশের এই ক্রান্তিকালে ইস্পাহানী টি লিঃ এর মত সমাজের বিত্তবানদের অসহায়-সুবিধা বঞ্চিতদের পাশে এগিয়ে আসা উচিত বলে মনে করেন অথিতি বৃন্ধ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..