1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:০৪ অপরাহ্ন
শিরোনাম :
বিএসএনপিএস কমিটি গঠন:সভাপতি আবু বকর সিদ্দিক সাঃ সম্পাদক শামছুল আলম,সহ সাঃ সম্পাদক ছাবির উদ্দিন রাজু গাজীপুর ভবানীপুর এলাকার শামীম টেক্সটাইল মিলে তুলার গুদামে আগুন ‘জলবায়ু পরিবর্তনে ৭১ লাখ বাংলাদেশি বাস্তুচ্যুত’- ডব্লিউএইচও ভৈরবে আলোচিত তানজিনা হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী বিএমএসএফ প্রতিষ্ঠাতার কণ্যা জেরিন এসএসসিতে গোল্ডেন জিপিএ লাভ বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ সামাজিক সংগঠন জাগ্রত সিক্সটিনের উপহার পেল পঙ্গু রহিম মিয়া অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ এর  ২২৬১ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত রংপুরে কৃষকের মুখে হাসি ফুলকপির  ফলন ভালো  হওয়ায় যশোর সীমান্তে এক কিশোরের সাইকেলে পাওয়া গেল ১৫ পিচ স্বর্ণের বার

জীবননগর ট্রাক-সি এন জি’র মুখোমুখি সংঘর্ষ, আহত ২

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২২৬ বার

 

মুতাছিন বিল্লাহ,জীবননগর প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মনোহরপুর শিমুলতলা আশ্রয়ন প্রকল্পের সামনে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ২জন আহত হয়েছেন।

আজ (১৫ সেপ্টেম্বর ) দুপুর ২টার দিকে জীবননগর- দর্শনা মহাসড়কের মনোহরপুর আশ্রয়ন প্রকল্পের সামনে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন– উপজেলার মনোহরপুর গ্রামের শিমুলতলা পাড়ার সিএনজি চালক মৃত হামিদের ছেলে তামজিদ হাসান ডালিম (৩৫) ও একই উপজেলার উথলী গ্রামের জালাল উদ্দিনের ছেলে হাসান (৩০)।

ঘটনাস্থাল থেকে জানা যায়, দর্শনা- জীবননগর মহাসড়কের মনোহরপুর আশ্রয়ন প্রকল্পের সামনে জীবননগর অভিমূখ থেকে ছেড়ে আসা ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মারাত্মক আহত অবস্থায় স্হানীয়রা দুজনকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।
এতে সিএনজি চালকের অবস্থা আশংকা জনক।
ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দ করেছে জীবননগর থানা পুলিশ। ঘটনার পর পরই ট্রাকচালক ও হেলপার পলাতক রয়েছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..