1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৩:১৮ পূর্বাহ্ন

নওগাঁর পোরশায় আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২১৮ বার

হুমায়ন কবির , পোরশা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁ জেলার পোরশা উপজেলা পরিষদের সভা কক্ষে উপজেলা আইন শৃঙ্খলা কমিটি ও সাধারণ মাসিক সভা অনুষ্ঠিত হয়।

আজ বেলা ১১টায় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও কমিটি সদস্যদের নিয়ে উপজেলায় মাদকদ্রব্যের ব্যাপক আলোচনা করা হয়। ৬ ইউনিয়নের চেয়ারম্যান বলেন যে মাদকদ্রব্যের প্রাদুর্ভাব এলাকায় খুব বেড়ে গেছে এবং আইন শৃঙ্খলার অবনতি ঘটেছে। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শফিউল আজম তার সত্যতা স্বীকার করে বলেন ৭লক্ষ ৫০ হাজার টাকা মাদকদ্রব্য উদ্ধার করেছে।

স্বাস্থ্য বিধি অনুসরণ করে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে অ্যাসিস্টিভ ডিভাইস, নতুন তালিকাভুক্ত প্রতিবন্ধীদের মাঝে ভাতার কার্ড, ক্যান্সার, কিডনী এবং লিভার সিরোসিস রোগীর মাঝে আর্থিক সহায়তার চেক, খাদ্যবান্ধব কর্মসূচি আওতায় উপকারভোগীদের মাঝে খাদ্য কার্ড বিতরণ, খেলোয়াড়দের মাঝে চেক বিতরণ অনুষ্ঠান ও পোনা অবমুক্তকরণ এর শুভ উদ্বোধন উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব সাধন চন্দ্র মজুমদার এমপি, মাননীয় মন্ত্রী, খাদ্য মন্ত্রণালয়, জনাব শাহ মনজুর মোর্শেদ চৌধুরী, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, জনাব মোঃ নাজমুল হামিদ রেজা, উপজেলা নির্বাহী অফিসার , সাধারণ সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন মোল্লা সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সদস্যবৃন্দ ও সাংবাদিকবৃন্দগণ।

পাশাপাশি বিজিবি কর্মকর্তা কে ভারত থেকে কোন প্রকার চোরাকারবারিরা ব্যবসায়ী যেন সংঘটিত না হয় সে ব্যাপারে কঠোর পদক্ষেপ গ্রহণ করার নির্দেশ প্রদান করেন। তিনি আরো বলেন তার কোন নেতা যদি মাদকদ্রব্য সেবন ও বহন কারীর পক্ষে সুপারিশ করেন তাকেও আইনের আওতায় আনার আহ্বান জানান।

মাসিক সাধারণ সভায় তিনি উপজেলা সব দপ্তরের কর্মকর্তাদের কাছে বর্তমান অবস্থা জানতে চান এবং বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। কর্মকর্তারা বিভিন্ন অসুবিধার কথা তুলে ধরে তার সহযোগিতা কামনা করেন।

পরিশেষে তিনি দুরারোগ্য ভুক্তভোগী অটিজম শিশু সহ বিভিন্ন ধরনের ভাতা বিতরণ করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..